এক মাসেও সন্ধান মেলেনি অপহৃত মাদ্রাসাছাত্রীর

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১৮:১৬

মৌলভীবাজারের বড়লেখায় এক মাদ্রাসাছাত্রী অপহরণের প্রায় এক মাস পার হলেও এখনও তার সন্ধান মেলেনি। মামলার ১৩ দিনেও অপহৃত মাদ্রাসাছাত্রীকে উদ্ধার কিংবা অপহরণকারীদের কাউকে পুলিশ গ্রেপ্তার করতে না পারায় ছাত্রীর স্বজনদের মধ্যে অজানা আতঙ্ক বিরাজ করছে।

উপজেলার ফকিরবাজার দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে মাদ্রাসায় যাওয়া-আসার সময় উত্ত্যক্ত করত রুবেল আহমদ (২১)। তার ভয়ে ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়। এক পর্যায়ে বিয়ের প্রস্তাব দিলে ছাত্রীটির পরিবার তা প্রত্যাখ্যান করে। এতে ক্ষীপ্ত হয়ে রুবেল আহমদ ১২ জুন মধ্যরাতে কয়েকজন সহযোগী নিয়ে ঘরের দরজা ভেঙে তাকে অপহরণ করে। ঘটনার ১৫ দিন পর ২৭ জুন ছাত্রীটির চাচা রাসেল আহমদ অপহরণকারী রুবেলকে প্রধান আসামি করে আরো তিনজনের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা করেন।

মামলার বাদী রাসেল আহমদ জানান, মামলার ১৩ দিন পরও মাদ্রাসাছাত্রী ভাতিজিকে পুলিশ উদ্ধার ও আসামিদের কাউকে গ্রেপ্তার করতে না পারায় তারা অজানা উদ্বেগ-আতঙ্কে ভোগছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবু সাঈদ জানান, অপহৃতা মাদ্রাসাছাত্রীকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তার করতে তিনি বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছেন। বারবার স্থান পরিবর্তন করায় পুলিশ ব্যর্থ হচ্ছে। তবে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১০জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :