রাজশাহীতে বাস-অটো সংঘর্ষে নিহত ২

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ২২:৫৯

রাজশাহীতে বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার আলিফ-লাম-মীম ভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হতাহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত দুজন পুরুষ। তাদের বয়স আনুমানিক ৪৫ বছর। তারা ঘটনাস্থলেই মারা গেছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে নগরীর নওদপাড়া বাস টার্মিনাল থেকে ‘বাঁধন পরিবহন’ নামে একটি বাস চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে রাজশাহী-নওগাঁ মহাসড়কে আলিফ-লাম-মীম ভাটার কাছে বাসটি বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে সংঘর্ষ ঘটায়। এরপর বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

প্রধান সড়ক ছেড়ে বাসটি গলিপথে ঢুকে পড়ে। এরপর চন্দ্রিমা থানার খোরশেদের মোড়ে গিয়ে বাসটি আর পালাতে পারেনি। স্থানীয়রা বাসটিকে ধরে ফেলেন। এ সময় বাসের চালককে ধরে চন্দ্রিমা থানা পুলিশে দেয়া হয়। আটক বাসচালকের নাম নূর ইসলাম। তিনি চন্দ্রিমা থানায় আছেন।

ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুজনের মরদেহও ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

(ঢাকাটাইমস/১০জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :