দিনাজপুরে দুই সাংবাদিকের করোনা শনাক্ত

প্রকাশ | ১০ জুলাই ২০২০, ২৩:৩৩

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর

দিনাজপুরে নতুন করে  করোনা আক্রান্ত হয়েছেন আরও দুজন সাংবাদিক। তারা হলেন হাকিমপুর (হিলি) উপজেলা প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন প্রধান ও বিরামপুর উপজেলার সাংবাদিক জাকিরুল ইসলাম।

সংবাদ সংগ্রহে অবিরাম ছুঁটে চলা সাংবাদিক মিলন প্রধান করোনা পজেটিভ হওয়ার খবর শুক্রবার রাতে স্থানীয় কয়েকজন সাংবাদিক নিশ্চিত করেছেন।

পরে জেলা সিভিল সার্জনের কাছেও বিষয়টি  নিশ্চিত হওয়া যায়। তার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তবে তিন-চারদিন আগে শরীরে সামান্য জ্বর এবং শরীর ব্যাথা ছিল তার। এখন নেই। অসুস্থতা মনে হলে কৌতুহলবশতঃ তিনি গত ৮ জুলাই নমুনা  পরীক্ষা করিয়েছেন। শুক্রবার রাতে তার রিপোর্ট  এসেছে পজিটিভ।

সাংবাদিক গোলাম মোস্তাফিজুর রহমান মিলন প্রধান হাকিমপুর প্রেস ক্লাবের সভাপতি। তিনি বৈশাখী টেলিভিশন এবং দৈনিক কালেরকন্ঠের হাকিমপুর প্রতিনিধি। সাংবাদিক মিলন প্রধান এলাকার সাংগঠনিক ব্যক্তিত্ব। মানবসেবাতেও পিছিয়ে নেই তিনি। করোনার ক্লান্তি লগ্নে এই ভয়াবহ পরিস্থিতিতে সংবাদ সংগ্রহে অবিরাম ছুঁটে চলেছেন দূর-দূরান্তে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

অন্যদিকে একই দিন শুক্রবার দিনাজপুরের বিরামপুর উপজেলার আরেক সাংবাদিকের রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। জাকিরুল ইসলাম জাকির (৩৫) নামের এই সাংবাদিক দৈনিক নয়া দিগন্ত এবং দৈনিক প্রতিদিনের সংবাদে বিরামপুর প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

(ঢাকাটাইমস/১০জুলাই/কেএম)