ক্যারিয়ারের ৪২তম বিজ্ঞাপনে আমান রেজা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জুলাই ২০২০, ১০:০১ | প্রকাশিত : ১১ জুলাই ২০২০, ০৯:৪৭

ঢাকা এবং কলকাতা চলচ্চিত্রের নায়ক আমান রেজা। চলচ্চিত্রের পাশাপাশি তিনি বিজ্ঞাপনচিত্রেও নিয়মিত কাজ করছেন। এবার ক্যারিয়ারের ৪২ তম বিজ্ঞাপনের কাজ শেষ করলেন এই অভিনেতা। মাসুদ জাকারিয়া সাবিনের পরিচালনায় ভিশন ফ্রিজের বিজ্ঞাপন চিত্রে তার সঙ্গে সহশিল্পী হিসেবে এবার যুক্ত হলেন রেবেকা সুলতানা দীপা।

আমান রেজা বলেন,'ভিশন ব্যান্ডের একটি ফ্রিজের টিভিসির শুটিং করলাম এই মাসের চার তারিখে। তিনটে গল্পের এটি একটি সিরিজ আকারে প্রচারিত হবে।এটি নির্মাণ করেছেন মাসুদ জাকারিয়া সাবিন এবং সহশিল্পী ছিলেন রেবেকা সুলতানা দীপা। এটার মাধ্যমে আমার ৪২তম বিজ্ঞাপন চিত্রের কাজ সম্পূর্ণ হলো।'

করোনা পরিস্থিতিতে কাজে ফেরা প্রসঙ্গে এ অভিনেতা বলেন,'লাইট-ক্যামেরা-একশন' দীর্ঘদিন মিস করছিলাম।অনেক লম্বা সময় পর কাজে ফিরে বেশ ভালো লাগছে এছাড়া এই সময়টাতে ব্যাক করাটা দরকার ছিল।তাই ব্যাস্ততা শুরু করলাম এবং আরো কিছু কাজের আলাপ চলছে ও এই মাসেই আরো কিছু কাজ করবো হয়তো দু একদিন ব্রেক দিয়ে।'

উল্লেখ্য,২০০৮ সালে ‘সেই তুফান’ছবির মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন আমান রেজা। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘ভালোবাসার শেষ নেই’। ১২ বছরের ক্যারিয়ারে ঢালিউড-টলিউড মিলিয়ে ৪০টির অধিক ছবিতে কাজ করেছেন তিনি।

বড় পর্দার পাশাপাশি বিজ্ঞাপনেও আমান বেশ পরিচিত। গত বছরও তিনি ১৪টি বিজ্ঞাপন করেছেন। তবে শুধু বাংলাদেশি চ্যানেলে নয়, ভারতের টিভি বিজ্ঞাপনেও তিনি কাজ করেছেন। এমনকি ব্রিটেনেরও একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন আমান।

ঢাকাটাইমস/১১জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :