গোমতীতে নৌকাডুবি: নিখোঁজ দুই যুবকের লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২০, ১১:১৭

কুমিল্লার দাউদকান্দি এলাকায় গোমতী নদীতে নৌকাডুবিতে নিখোঁজের একদিন পর দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মী ও ডুবুরি দলের সদস্যরা। শনিবার সকাল সাড়ে আটটার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। পরে দাউদকান্দি মডেল থানায় হস্তান্তর করা হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে আটজন যুবক দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় আসে। পরে স্থানীয় তিন বন্ধুর সঙ্গে সেখানে খাওয়া-দাওয়া শেষে একটি ছোট নৌকাযোগে সবাই নদীর পাশে একটি মাছের প্রজেক্ট দেখতে যায়। কিছুক্ষণ পর নদীতে চলমান একটি ট্রলারের ঢেউ এসে ওই নৌকায় ধাক্কা লাগে। এতে অতিরিক্ত বোঝাই হওয়ায় নৌকাটি ডুবে যায়। পরে সাঁতার কেটে মাঝিসহ ১০ জন তীরে চলে আসেন।

দাউদকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফয়েজ আহমেদ জানান, দুই যুবকের নিখোঁজের বিষয়টি জানতে পেরে আমরা শুক্রবার সকাল ৬টার দিকে ঘটনাস্থলে যাই। পরে চাঁদপুর থেকে ৫ সদস্যের ডুবুরিদল আসার পর সকাল ৮টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। শনিবার ভোররাত ৩টার দিকে ব্রিজের একটি খুঁটির কাছে সজিবের মরদেহ এবং সকাল ৮টার দিকে নৌকাডুবির ঘটনাস্থলের পাশে অনিকের মরদেহ ভেসে ওঠে। পরে দুটি মরদেহ তীরে আনার পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এসময় জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক কাজী নজমুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। মৃতদের মধ্যে সজিব মাদারীপুর জেলার শিবচর এলাকার মোজাফফর বেপারীর ছেলে এবং অনিক ঢাকার হাজারীবাগ এলাকার হাজী আ. রহিম অপুর ছেলে।

ঢাকাটাইমস/১১জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :