খুন হয়েছে সুশান্ত! সাবেক গোয়েন্দা কর্মকর্তার সন্দেহের তীর দাউদ ইব্রাহীমের দিকে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২০, ১৭:৩৮

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য।দিন যত বাড়ছে অভিনেতার মৃত্যু রহস্য ততই ঘনীভূত হচ্ছে। এবার নায়কের আত্মহত্যা নিয়ে বিস্ফোরক এক মন্তব্য করলেন ভারতীয় গোয়েন্দা বাহিনীর সাবেক কর্মকর্তা কে এন সুদ।

সুশান্তের মৃত্যুর ঘটনায় তিনি টেনে আনলেন দাউদ ইব্রাহিমকে। তাঁর দাবি বলিউডের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে আন্ডারওয়ার্ল্ডের,যার বলি হতে হয়েছে সুশান্তকে।

প্রাক্তন এ অফিসারের সন্দেহ, আত্মহত্যা করেননি সুশান্ত, তাঁকে ঠান্ডা মাথায় ছক করে খুন করা হয়েছে!এই ঘটনায় জড়িত রয়েছে দাউদ ইব্রাহিম এবং তার গ্যাং।

তার দাবি, বিগত কিছু মাস ধরেই সুশান্ত হুমকি দেওয়া হচ্ছিল। যার কারণে তিনি বহুবার নিজের সিম কার্ড বদলে ফেলেছিলেন। দাউদের নির্দেশ অনুযায়ী তার দল সুশান্তকে ব্ল্যাকমেইল করছিল বলে দাবি করেছেন এই গোয়েন্দা অফিসার। তিনি আরো বলেন, পেশাদার খুনি দিয়েই সুশান্ত খুন করা হয়েছে। এটা একেবারে ঠান্ডা মাথার কাজ।

ওই অফিসার আরও মনে করেন, সুশান্ত এর মৃত্যুর ঠিক আগের দিন তার অ্যাপার্টমেন্টের সমস্ত সিসিটিভি ক্যামেরা বন্ধ হয়ে যাওয়া এবং তার ফ্ল্যাটের ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো ঘটনা ষড়যন্ত্রের দিকে ইঙ্গিত দিচ্ছে।

বলিউডে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের কতটা প্রভাব তা প্রায় সকলেই জানেন। ইদানিং বিশেষ কোন কারণের জন্য দাউদের দলের তরফে হেনস্থা করা হচ্ছিল। সেই প্রেক্ষিতে তাকে খুন করা হয়েছে।

ঢাকাটাইমস/১১জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :