মুন্সীগঞ্জে হাজার অধিক মানুষের করোনা জয়

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২০, ১৭:৪৩

মুন্সীগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষার জন্য এ পর্যন্ত ১১ হাজার ৪২০ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। আর রিপোর্ট এসেছে ১১ হাজার ২৩৭ জনের। এদের মধ্যে শনিবার পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ২৩৯৮ জন। তবে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত জেলায় করোনা জয় করেছে ১ হাজার ১৯ জন।

করোনা জয়ীদের মধ্যে জেলা প্রশাসকসহ প্রশাসনিক, স্বাস্থ্য বিভাগ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধি রয়েছেন।

এদিকে সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ৩০ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। তবে গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ সুস্থ হয়নি এবং কারো মৃত্যু হয়নি এ জেলায়। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৫ জন।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানিয়েছেন, শনিবার আসা ৯৪টি নমুনার মধ্যে নতুন করে ৩০ জন করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৮ জন, টঙ্গীবাড়ি উপজেলায় ৩ জন, সিরাজদিখান উপজেলায় ৯ জন, শ্রীনগর উপজেলায় ৮ জন, গজারিয়া উপজেলায় ২ জন করোনা শনাক্ত হয়েছে।

উপজেলাভিত্তিক আক্রান্ত ও সুস্থতার বিষয়ে তিনি জানান, মোট আক্রান্তদের মধ্যে সদর ১০১৫ জন আর সুস্থ হয়েছেন ২৭৪, টঙ্গীবাড়িতে আক্রান্ত ২২৮ জন, সুস্থ ১১৭, সিরাজদিখানে আক্রান্ত ৩৩৭ জন, সুস্থ ২৭০, লৌহজং আক্রান্ত ৩১৩, সুস্থ ১৫১, শ্রীনগরে আক্রান্ত ২১৮ জন, সুস্থ ৯৯, গজারিয়ায় আক্রান্ত ২৫১ জন, সুস্থ ১০৮ জন।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :