লিভারপুল অধিনায়কের মৌসুম শেষ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২০, ১৮:৩৭

হাঁটুর ইনজুরির কারণে এবারের মৌসুমে আর খেলতে পারছেন না লিভারপুল অধিনায়ক জর্ডান হেন্ডারসন। এই তথ্য নিশ্চিত করেছেন রেডস বস জার্গেন ক্লপ। কিন্তু প্রিমিয়ার লিগের শিরোপা ঠিকই হেন্ডারসনের হাতেই উঠবে বলে জানিয়েছেন ক্লপ।

বুধবার ব্রাইটনের বিপক্ষে ৩-১ গোলের জয়ের ম্যাচটিতে শেষ বাঁশি বাজার ১০ মিনিট আগে মাঠ ত্যাগে বাধ্য হন এই ইংলিশ মিডফিল্ডার। ব্রাইটনের আইভরি কোস্টের মিডফিল্ডার ইয়েভেস বিসুমার সাথে ধাক্কা লেগে হাঁটুতে আঘাত পান হেন্ডারসন।

পরবর্তীতে স্ক্যান রিপোর্টের সূত্র মতে জানা গেছে, মৌসুমের বাকি চারটি ম্যাচে আর তার খেলা হচ্ছে না। কিন্তু ক্লপ আশাবাদী আগামী মৌসুমে এর কোন প্রভাব পড়বে না। মাসের শেষে চেলসির বিপক্ষে শেষ হোম ম্যাচে ৩০ বছরের অধরা শিরোপাটা ঠিকই হেন্ডারসনের হাতেই উঠবে বলে জানিয়েছেন রেডস বস।

এ সম্পর্কে ক্লপ বলেন, ‘হেন্ডোর জন্য এটা সত্যিই হতাশাজনক। তবে আশার কথা হচ্ছে কোনো ধরনের অস্তোপচারের প্রয়োজন নেই। কিন্তু মৌসুমের আর কোন ম্যাচে সে খেলতে পারবে না। আমি আশাবাদী নতুন মৌসুমে প্রথম ম্যাচেই সে আমাদের সাথে থাকবে।’

এদিকে হেন্ডারসন টুইটারে লিখেছেন, ‘আমার পুনর্বাসন খুব দ্রুতই শুরু হবে। পুরোপুরি ফিট হয়ে আগামী মৌসুমে ফিরে আসার জন্য আমি কঠোর পরিশ্রম করবো। এটা শুধুমাত্র কয়েকদিনের ব্যপার। অবশ্যই এভাবে মৌসুম শেষ করতে চাইনি। কিন্তু একটি দল হিসেবে অসাধারান একটি মৌসুম আমরা কাটিয়েছি। আমিও এর সাক্ষী হয়ে থাকলাম। শেষ ম্যাচে সাইডলাইন থেকে আমি ঠিকই ছেলেদের সমর্থন দিব।’

লিভারপুলের বর্তমান সংগ্রহ ৯২ পয়েন্ট। দুই মৌসুম আগে ম্যানচেস্টার সিটির রেকর্ড ১০০ পয়েন্টের থেকে যা মাত্র আট পয়েন্ট কম।

(ঢাকাটাইমস/১১ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :