মিনিস্টার হাই-টেক পার্কের জনসংযোগের দায়িত্বে মিডিয়াকোয়েস্ট

প্রকাশ | ১১ জুলাই ২০২০, ১৮:৫৫

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশি ইলেকট্রনিক্স নির্মাতা প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের জনসংযোগের দায়িত্ব পেল মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ। সম্প্রতি মিনিস্টার হাই-টেক পার্কের কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের জনসংযোগ সেবা বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

চুক্তি অনুযায়ী, মিনিস্টার হাই-টেক পার্কের সকল ধরনের জনসংযোগের দায়িত্ব পালন করবে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া এবং মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ থেকে কোম্পানিটির ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার অ্যান্ড ডিরেক্টর তারিকুল সুমন ও কো-ফাউন্ডার অ্যান্ড ডিরেক্টর শ্রাবণ সাগর।

এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “মিডিয়াকোয়েস্ট আমাদের জনসংযোগ পার্টনার হিসেবে এখন থেকে কাজ করবে। তাদের তরুণ, উদ্দ্যমী ও আত্ববিশ্বাসী একটি টিম আছে। যারা আমাদের জনসংযোগের সকল কার্যক্রম নিষ্ঠার সাথে ভালো ভাবেই করতে পারবে বলে আমরা আশাবাদী। আমরা বিশ্বাস করি, পারস্পারিক সহযোগিতার মাধ্যমে আমরা আমাদের ব্র্যান্ডকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো’।

মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ এর ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার ও ডিরেক্টর তারিকুল সুমন বলেন, ‘মিনিস্টার দেশেই বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছে। প্রতিষ্ঠানটি ইতিমধ্যে দেশের জনগণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এবং তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এমন একটি ব্র্যান্ডের পার্টনার হিসেবে কাজ করার সু্যোগ পেয়ে আমরা আনন্দিত’।

(ঢাকাটাইমস/১১জুলাই/এজেড)