অদ্ভূতভাবে হয়েছিল মাইক-মোনালির বিয়ে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২০, ০৯:১৮

তিন বছর আগে অর্থাৎ ২০১৭ সালে লুকিয়ে বিয়ে করেন বলিউড ও টলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী মোনালি ঠাকুর। তার স্বামীর নাম মাইক রিচার। সুইৎজারল্যান্ডের বাসিন্দা। হোটেলের ব্যবসা রয়েছে মাইকের। কিন্তু বিদেশি প্রেমিকের সঙ্গে মোনালির বিয়ের খবর তাদের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়া কেউ জানতেন না। যেটা প্রকাশ হয়েছে চলতি বছরের জুনে।

মাইক-মোনালির বিয়েটা হয়েছিল অদ্ভুত ভাবে। ২০১৭ সালে পরিচয় হয় তাদের। সেখান থেকেই প্রেম। সুইৎজারল্যান্ড থেকে ভারতে উড়ে এসেছিলেন মাইক, বিয়ে করার জন্য। কিন্তু ভিসা ছাড়াই। মাইকের এক বন্ধু নাকি বলেছিলেন, একদিনের জন্য যাচ্ছো রেজিস্ট্রি ম্যারেজ করতে। তোমার কাছে তো জার্মান পাসপোর্ট আছে। আলাদা করে ভিসা লাগবে না। সেই কথা শুনে মাইক সাতপাঁচ না ভেবেই পা রাখেন ভারতে।

কিন্তু বিমানবন্দরেই আটকে দেয়া হয় তাকে। বেশ কয়েক ঘণ্টা আটকেও রাখা হয়। এদিকে মোনালি বসে আছে রেজিস্ট্রি অফিসে! শেষে মাইকের দেখা না পেয়ে ফোন করতেই জানতে পারেন পুরো ঘটনা। খবর কানে যেতেই বাড়িতে হুলুস্থুল। মোনালি তখন হবু স্বামীকে জেল-হাজত থেকে বাঁচাতে চেষ্টা করে চলেছেন। অবশেষে কোনও রকম সাজগোজ ছাড়াই স্নিকার আর গায়ের থেকে বড় মাপের জামা পরেই ২০১৭ সালে বিয়ে করেন তারা।

কিন্তু সম্প্রতি এই খবর সামনে আসতেই মোনালিকে নিয়ে কদর্য ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গায়িকা নাকি অর্থের লোভে বিয়ে করেছেন মাইককে। ইংরাজিতে যাকে বলে, ‘গোল্ড ডিগার’। এতদিন এসব ট্রোলকে পাত্তা না দিলেও অবশেষে মুখ খুলেছেন মোনালি।

মাইকের সঙ্গে আংটি বদলের ছবি শেয়ার করে মোনালির বক্তব্য, যারা ওই সব বলছে, তারা নিজেরাই ব্যক্তিগত জীবনে ব্যর্থ। এই গোল্ড ডিগার কিন্তু সফল ব্যবসায়ীটির থেকে বেশিই রোজগার করে।’ নেটিজেনদের মতে, নাম না করে নিজের কথাই বলতে চেয়েছেন মোনালি। বাস্তবিক জীবনে তার আয় যে স্বামী মাইকের থেকে বেশি, সেই ইঙ্গিতই দিয়েছেন বাঙালি গায়িকা মোনালি।

শুধু তাই নয়, মাইককে বিয়ে করার পেছনে অর্থের লোভ নয়, বরং তার জন্য মাইকের ভালোবাসা, পাশে থাকার ইচ্ছাই যে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল, সে কথাও সাফ জানিয়ে দিয়েছেন মোনালি।

ঢাকাটাইমস/১২জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :