ঈদে নায়িকা আন্নার প্রযোজনায় আসছে দুই নাটক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২০, ০৯:৫৮

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা নাহিদা আশরাফ আন্না। বর্তমানে তিনি অভিনয় থেকে দূরে আছেন। স্বামী সাগর সিদ্দিকীর সহযোগিতায় ও শ্বশুর সাদেক সিদ্দিকীর অনুপ্রেরনায় কোরবানি ঈদে আন্না নিয়ে আসছে তার নিজের প্রযোজনায় দুটি নাটক ‘বউ বাড়ি’ ও ‘জামাই সাহেব’।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে সাত বছর আগে নাহিদা আশরাফ আন্না অভিনীত ডিপজল এর ‘সৌভাগ্য’ ছবিটি।

‘বউ বাড়ি’ ও ‘জামাই সাহেব’ নাটক দুইটি পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী। মির্জা রাকিবের কাহিনীতে ‘বউ বাড়ি’ নাটকটিতে অভিনয়ে রয়েছেন শহীদুল ইসলাম সেলিম, শাহনূর, সাব্বির, হাসান মাসুদ, মাইশা, হীরা, প্রিয়া, জর্জ প্রমুখ।

ফজলুল করীমের কাহিনীতে ‘জামাই সাহেব’ নাটকটিতে অভিনয় করেছেন মীর সাব্বির, শিপন মিত্র, মৌমিতা মৌ, মিস ইউনিভার্স জেরিন প্রমুখ।

এ প্রসঙ্গে নায়িকা আন্না বলেন, ‘যেহেতু আমাদের পারিবারিক প্রযোজনা প্রতিষ্ঠান আছে। আর ভালোবাসা থেকে চলচ্চিত্র নিয়ে কাজ করি তাই ক্যামেরার সামনে না আসলেও পেছনে থেকে কাজ করে এগিয়ে যেতে চাই।

এমনকি ছবি পরিচালনা পর্যন্ত করার ইচ্ছা আছে আমার। তবে শিল্পী হিসেবে আর ক্যামেরার সামনে দাঁড়াবার ইচ্ছে নেই। এবার প্রযোজনায় এসেছি। সময়-সুযোগ পেলে পরিচালনা করবো।’

উল্লেখ, ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে জড়িত ছিলেন আন্না। শিশুশিল্পী হিসেবে তিনি ‘বিদ্রোহী পদ্মা’, ‘মালা তুমি কার’, ‘প্রেম পিয়াসীসহ বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি।

২০০৬ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় তিনি রানার্সআপ হয়েছিলেন। ২০০৭ সালে এফআই মানিক পরিচালিত ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন আন্না।

ঢাকাটাইমস/১২জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :