করোনা উপেক্ষা করে সরকারি কর্মকর্তার ছেলের বৌভাতের মহা আয়োজন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২০, ১২:১১

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি উপেক্ষা ও সরকারি স্বাস্থ্যবিধি ভঙ্গ করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপার (ওএস) এসএম আসলামের ছেলে আয়াতুল্লাহর বৌ ভাতের বিশাল অনুষ্ঠানের আয়োজন করেন।

জানা যায়, শনিবার (১১ জুলাই) দুপুরে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামে নিজ বাড়িতে জাকজমকপূর্ণভাবে এই বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সরকারি কর্মচারিসহ বিভিন্ন শ্রেণির পেশার ৪ থেকে ৫ শতাধিক অতিথি এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

কোনো ধরণের সামাজিক দুরত্ব বা স্বাস্থ্য বিধির তোয়াক্কা না করেই সকাল সাড়ে ১১ টা থেকে শুরু করে বিকাল পর্যন্ত চলে বৌভাতের অনুষ্ঠান। স্বাভাবিক সময়ের মতোই অতিথিরা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছে।

যখন সারাদেশের মানুষ করোনাভাইরাস সংক্রমণে মারাত্বক ঝুঁকির মধ্যে। ঠিক সেই মহুর্তে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপার এসএম আসলামের এ ধরনের সামাজিক অনুষ্ঠান করায় সবার মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এঘটনায় এসএম আসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে মন্তব্য করতে রাজী হননি।

উপজেলা নির্বাহী অফিসার হেদায়েতুল ইসলাম বলেন,'আসলাম তার ছেলের বিয়ের বিষয়টি বলেছিলেন। আমি তাকে পারিবারিক ভাবে বিয়ের কাজ সম্পন্ন করতে বলেছিলাম। কিন্তু বড় পরিসরে বৌভাতের আয়োজন করে থাকলে বিধি মোতাবেক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।'

ঢাকাটাইমস/১২জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :