তাহিরপুরে নববিবাহিত যুবকের ঝুলন্ত লাশ

প্রকাশ | ১২ জুলাই ২০২০, ১৭:৩৪

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিয়ের নয়দিন পর মরম আলী(২৮) নামে নববিবাহিত এক যুবকরে লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মরম আলী উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত মোকশেদ আলীর ছেলে।

শনিবার ভোরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। দুপুরে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার ও গ্রামবাসী জানান, মরম আলীর সঙ্গে পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের পূর্ব সিরাজপুর গ্রামের তারা মিয়ার মেয়ে ফাতেমা খাতুনের (২০) বিয়ে হয়। গত ৩ জুলাই পারিবারিকভাবে এই বিয়ে হওয়ার পর থেকেই অনেকটা মানসিক চাপে ভুগছিলেন মরম আলী।

শুক্রবার রাতে মায়ের সঙ্গে একই ঘরে ঘুমাতে যান মরম। ভোরবেলা মা জেগে দেখেন ছেলে তার পাশে নেই। এরপর তাকে খুঁজতে বের হন পরিবারের লোকজন। এক পর্যায়ে সকালের দিকে বাড়ির আঙিনায় জলপাই গাছের ঢালে গলায় লুঙ্গি পেঁচানো অবস্থায় মরম আলীর ঝুলন্ত লাশ পাওয়া যায়।

নিহত মরমের মা সাফিয়া খাতুন বলেন, আমার তিন ছেলের মধ্যে মরম সবার ছোট। বিয়ের পরই তার কিছুটা মানসিক সমস্যা দেখা দিলে আমরা কবিরাজের কাছে যাই। কিন্তু সে যে আত্মহত্যা করবে সেটি আমরা বুঝতেই পারিনি।

তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মাহমুদুল হাসান বলেন, ঠিক কী কারণে মরম আলী আত্মহত্যা করেছেন তা আপাতত সুনির্দিষ্টভাবে বলা যাচ্ছে না। তবে পরিবারের লোকজন জানিয়েছেন গত কয়েকদিন ধরে তিনি নাকি কিছুটা মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

(ঢাকাটাইমস/১২জুলাই/কেএম)