করোনায় মৃত তিন সাংবাদিকের পরিবারকে ১৫ লাখ টাকা অনুদান দিল বসুন্ধরা গ্রুপ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২০, ১৮:২৫

মহামারি কোভিড-১৯ তথা নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারকে ৫ লাখ করে মোট ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

আজ রবিবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়াটারস-১ এ আয়োজিত অনুষ্ঠানে প্রত্যেক সাংবাদিকের পরিবারকে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

এ সময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম এবং কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করোনায় প্রাণ হারানো দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকনের পক্ষে তার স্ত্রী শারমীন সুলতানা রীনা, সিনিয়র সাব এডিটর মাহমুদুল হাকিম অপুর পক্ষে তার স্ত্রী আরিফা সুলতানা ও দৈনিক ভোরের কাগজের আসলাম রহমানের পক্ষে তার স্ত্রী ফাতেমা রহমান চেক গ্রহণ করেন।

এসময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক বলেন, করোনাভাইরাসের বলি হয়েছেন আমাদের তিনজন সাংবাদিক। জীবনকে উৎসর্গ করায় বসুন্ধরা গ্রুপ ও ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর প্রত্যেক পরিবারকে ৫লাখ টাকা করে অনুদান প্রদান করেছেন।

অতীতেও সংবাদকর্মী ও সাংবাদিকরা কোনো সংকটে পড়লে বসুন্ধরা গ্রুপ পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। তারই ধারাবাহিকতায় আজ করোনার বলি হওয়া এই তিন সাংবাদিকের পরিবারের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে বসুন্ধরা গ্রুপ।

ঢাকাটাইমস/১২জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :