‘এই দুঃসময়েও কিছু লোক চুরি করে, ভুয়া রিপোর্ট দেয়’

প্রকাশ | ১২ জুলাই ২০২০, ২১:৫০

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

এই দুঃসময়েও কিছু লোক চুরি করে। করোনার ভুয়া রিপোর্ট দেয়। তাদের অবশ্যই শাস্তি হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। বলেন, এই দুঃসময়েও কিছু লোক চুরি করে। করোনার ভুয়া রিপোর্ট দেয়। তাদের অবশ্যই শাস্তি হবে। বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রয়োজন। যারা করোনায় মৃত্যুবরণ করেছেন তাদের সকলের আত্মার মাগফেরাত কামনাও করছি।

সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, সাহারা খাতুন, আব্দুল্লাহ আবু তাহেরসহ ১৩ জন প্রয়াত আওয়ামী লীগের মন্ত্রী ও এমপিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রবিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিকের সভাপতিত্বে এ বস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল হয়।

শামীম ওসমান বলেন, সামনে সারাবিশ্বে অর্থনৈতিক মন্দাভাব বিরাজ করবে। বাংলাদেশেও প্রভাব পড়তে পারে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সেক্রেটারি ইয়াসিন মিয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে শেষে নারায়ণগঞ্জ সদর উপজেলার ১ হাজার নারী ও পুরুষের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন সাংসদ একেএম শামীম ওসমান।

(ঢাকাটাইমস/১২জুলাই/এলএ)