নোয়াখালীতে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২০, ২১:৫১

পুলিশ ও তাদের পরিবারের সদস্যদের প্রাণিজ আমিষের চাহিদা মেটানোর লক্ষ্যে নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করেছেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।

রবিবার দুপুরে রুই, কাতলা, মৃগেল, কালী বাঁউশ, সরপুঁটি ও তেলাপিয়া মাছের প্রায় ১১ মণ পোনা অবমুক্ত করেন তিনি।

এর আগে পুলিশ পরিদর্শক (নিঃ) আবদুস সামাদসহ নতুন করে করোনা জয়ী ২৯ জন পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে মিষ্টি মুখ করান এসপি আলমগীর হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মো. আবদুর রহীম, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) সাজ্জাদ হোসেনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, নোয়াখালী জেলার ৯টি থানায় কর্মরত পুলিশের ১৯৭ জন সদস্য এ পর্যন্ত করোনায় আক্রান্ত হন। এদের মধ্যে ৮৬ জন প্রায় ৩ সপ্তাহ হোম আইসোলেশনে থেকে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। বাকিরা বিভিন্ন পর্যায়ে এখনো হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের মনোবল চাঙ্গা রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ ধারাবাহিকতায় তৃতীয় ধাপে করেনা জয়ী ২৭ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এর আগে গত ২৮ জুন ও ৫ জুলাই পুলিশ লাইনে করোনা জয়ী ৫৭ জন পুলিশ সদস্যকে একইভাবে সংবর্ধনা দেওয়া হয়েছিল। আশা করি, বাকি পুলিশ সদস্যরাও সুস্থ হয়ে দ্রুত কাজে যোগ দিতে পারবে।

(ঢাকাটাইমস/১২জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :