সাংসদ ইসরাফিলের সুস্থতা কামনায় আত্রাই যুবলীগের মিলাদ মাহফিল

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২০, ২০:৫২

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ ইসরাফিল আলমের সুস্থতা কামনায় আত্রাই উপজেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা আওয়ালীগের দলীয় কার্যালয়ে এ মাহফিল হয়।

এসময় সাংসদ ইসরাফিল আলমের দ্রুত সুস্থতা কামনা এবং সেইসঙ্গে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাসহ দেশবাসীকে করোনা ও সকল রোগ থেকে মুক্তির জন্য দোয়া করা হয়েছে।

উপজেলা যুবলীগের সভাপতি শেখ হাফিজুল ইসলামের সভাপতিত্বে ও (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক রাফিউল ইসলামের সঞ্চালনায় মাহফিলে উপস্থিত ছিলেন- আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দও দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা শাখার কেন্দ্রীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরদার শোয়েব, স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা কামালসহ সকল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

প্রসঙ্গত, গত ৫ জুলাই থেকে সাংসদ ইসরাফিল আলম অসুস্থ হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে। তিনি আত্রাই-রাণীনগরের জনসাধারণসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ঢাকাটাইমস/১২জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :