ক্যানসারে প্রাণ গেল বলিউড অভিনেত্রীর

প্রকাশ | ১৩ জুলাই ২০২০, ১১:৪৬

বিনোদন ডেস্ক

মাত্র ২৯ বছর বয়সে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউড ও টিভি অভিনেত্রী দিব্যা চৌকসি। রবিবার নিজের বাড়িতেই তিনি শেষ নিঃশ্বাস ছাড়েন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রীর মৃত্যুর কথা নিশ্চিত করেন তার তুতো বোন সৌম্যা আনিশ বর্মা। সঙ্গে তিনি দিব্যার কয়েকটি ছবিও পোস্ট করেন।

সৌম্যা তার ইনস্টাগ্রামে লেখেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার তুতো বোন দিব্যার ক্যানসারের সঙ্গে লড়াই থেকে গেল। লন্ডন থেকে অভিনয় শিখে আসার পর মডেলিং করেছেন, বেশকিছু সিনেমা ও সিরিয়ালে অভিনয় করেছেন। গানও গেয়েছেন। অল্প বয়সে ও আমাদের ছেড়ে চলে গেল। ঈশ্বর ওর আত্মাকে শান্তি দিক।’

এদিকে মৃত্যুর কয়েকঘণ্টা আগে দিব্যার ইনস্টাগ্রাম স্টোরি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যাতে তিনি লিখেছিলেন, ‘আমি যা বলতে চাচ্ছি, তার জন্য শব্দও কম পড়ে যাবে। গত কয়েক মাস ধরে হয়ত অনেকেই আমার খোঁজ পাচ্ছেন না। এখন সময় এসেছে সবাইকে জানানোর যে, আমি মৃত্যু শয্যায়। যদিও আমি যথেষ্ট শক্ত। এমন জীবন নিয়ে ফিরে আসব যেখানে যন্ত্রণা থাকবে না। দয়া করে কোনো প্রশ্ন করবেন না।’

দিব্যা তার শেষ ইনস্টাগ্রাম পোস্ট করেন গত ১৪ মে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় আর তাকে দেখা যায়নি। এদিকে শেষ টুইটে চিকিৎসার জন্য সবার কাছে সাহায্য চেয়েছিলেন তিনি। জিজ্ঞাসা করেছিলেন, কেউ মিস্টলিটো থেরাপি সম্পর্কে জানেন কিনা। এই বিশেষ থেরাপির মাধ্যমে ক্যানসারের চিকিৎসা হয়ে থাকে।

প্রসঙ্গত, ২০১১ সালে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন প্রয়াত অভিনেত্রী দিব্যা চৌকসি। ২০১৬ সালে ‘আপনা দিল তো আওয়ারা’ ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। চলচ্চিত্রের পাশাপাশি কাজ করেছেন বেশ কিছু টিভি ধারাবাহিকেও।

ঢাকাটাইমস/১৩জুলাই/এএইচ