লন্ডনে ছুরিকাঘাতে দু‘জনের মৃত্যু

মতিয়ার চৌধুরী, লন্ডন প্রতিনিধি
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২০, ১৮:৩৬

করোনা লকডাউন একটু শিতিল হতে না হতেই লন্ডনে আবারও বৃদ্ধি পেয়েছে ছুরি হামলার ঘটনা। এক দিনের ব্যবধানে পৃথক দুটি হামলায় দক্ষিন লন্ডনে ছুরিকাঘাতে একজনের মৃত্যু হয়েছে অন্যদিকে বাঙ্গালী অধ্যুসিত ইষ্ট লন্ডনে মারা গেছেন আরো একজন, পৃথক পৃথক হামলায় মারাত্মক ভাবে আহত হয়েছেন আরো তিনজন।

১১ জুলাই দক্ষিন লন্ডনে ছুরিকাঘাতে ৩০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। শনিবার রাত ১০টায় কিনিংটন এলাকার ব্লাক প্রিন্স রোডে ছুরিকাঘাতে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। পুলিশ এখনও হামলার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি । তবে এই ঘটনার কিছুক্ষন পরেই ২৬ বছর বয়সী এক যুবক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়।পুলিশের ধারনা ছুরিকাঘাতের সাথে হাসপাতালে ভর্তি হওয়া যুবকের সম্পর্ক থাকতে পারে।

তবে এলাকায় অতিরিক্ত টহল বৃদ্ধি করা হয়েছে । এই ঘটনা সম্পর্কে কারো কাছে কোন তথ্য থাকলে পুলিশকে জানানোর আহবান জানানো হয়েছে।

পুলিশ নিহত ব্যক্তির পরিচয় প্রকাশ করেনি। অন্যদিকে ইষ্ট লন্ডনের বাঙ্গালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের ক্রসহারবারে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন বলে জানিয়েছে বিবিসি। আরো এক কিশোরকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১০ জুলাই শুক্রবার ৬ ঘটিকায় আইল অফ ডগস এর ক্রসহারবার ডিএলআর ষ্টেশনের অ্যালেক্সিয়া স্কয়ারের আহত অবস্থায় উদ্ধার করা হয় ছুরিকাঘাতে নিহত যুবককে। তার বয়স আনুমানিক ২০ বছর। একই ঘটনায় আরেকজনকে হাসপাতালে নেয়া হয়। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি তবে ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ।

ঢাকা টাইমস/১৩জুলাই/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :