‘নুরুল ইসলাম বাবুল ছিলেন অনুসরণীয় শিল্প ও মিডিয়া উদ্যোক্তা’

প্রকাশ | ১৩ জুলাই ২০২০, ১৯:৫৫ | আপডেট: ১৩ জুলাই ২০২০, ২১:৩৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
নুরুল ইসলাম বাবুল ও আরিফুর রহমান দোলন (ফাইল ছবি)

দেশের অন্যতম বড় শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ‘ঢাকা টাইমস’, ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম ও সাপ্তাহিক ‘এই সময়’-এর সম্পাদক আরিফুর রহমান দোলন।

সোমবার এক শোক বার্তায় আরিফুর রহমান দোলন বলেন, নুরুল ইসলাম বাবুল ছিলেন দেশের একজন অনুসরণীয় শিল্প ও মিডিয়া উদ্যোক্তা। তার মৃত্যুতে দেশের এই দুই জগতে এক অপূরণীয় ক্ষতি হলো।

ঢাকাটাইমস সম্পাদক বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান ব্যবসা ও পণ্যের ক্ষেত্রে প্রতিনিয়ত নতুন নতুন ধারণা নিয়ে হাজির হয়েছেন, যা তাকে সফলতার শীর্ষ চূড়ায় অধিষ্ঠিত করেছে।

দেশের এই সফল উদ্যোক্তার বিদেহী আত্মার শান্তি কামনা করে ঢাকা টাইমস সম্পাদক মরহুমের স্ত্রী সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ও বর্তমান জাতীয় সংসদের এমপি সালমা ইসলাম, ছেলে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম, যমুনা গ্রুপের পরিচালক তিন মেয়ে- রোজালিন ইসলাম, মনিকা ইসলাম ও সনিয়া ইসলামসহ পরিবারের অন্য সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আজ সোমবার রাজধানীর এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নুরুল ইসলাম বাবুল। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।)

(ঢাকাটাইমস/১৩জুলাই/মোআ/এইচএফ)