বিশ্রাম দরকার মেসির: সেতিয়েন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১১:১৫

করোনাভাইরাসের প্রকোপ কাটিয়ে দীর্ঘদিন পর মাঠে ফেরার পর গোল কমেছে মেসির, বেড়েছে এসিস্ট। এ সময়ের মধ্যে ৯ ম্যাচে বার্সেলোনা গোল করেছে ১৭টি। যেখানে মেসির গোল মাত্র ৩টি, তবে এসিস্ট করেছেন ৯টি। অর্থাৎ ১৭ গোলের মধ্যে ১২টিতেই সরাসরি অবদান রেখেছেন মেসি। দলের সেরা তারকা হওয়ার দায়িত্বটা বেশ ভালোভাবেই পালন করছেন তিনি।

তবে অল্প সময়ের মধ্যে এত ম্যাচ খেলায় রয়েছে ইনজুরি শঙ্কা এবং শরীরে ক্লান্তি-অবসাদ আসার সম্ভাবনাও। যা মানছেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েনও। কিন্তু সেই বিশ্রাম দেয়ার সুযোগটা পাচ্ছেন না বার্সা কোচ।

দীর্ঘ তিন মাস বিরতির পর মাঠে ফিরেছে লা লিগা। লিগ ফেরার পর এই অল্প দিনেই ৯টি ম্যাচ খেলে ফেলেছে বার্সেলোনা। প্রতিটিতেই ম্যাচের পুরো সময় খেলতে হয়েছে মেসিকে।

কারণ, লিগ ফেরার পর খুব একটা ভালো অবস্থায় নেই বার্সেলোনা। বাজে পারফরম্যান্সের জন্য এরই মধ্যে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারিয়েছে তারা। শিরোপা ধরে টিকে থাকাও এখন কঠিন হয়ে গেছে মেসিদের। তাই চাইলেও মেসিকে বিশ্রাম দিতে পারছেন না সেতিয়েন।

এ ব্যাপারে বার্সা কোচ বলেন, ‘সামনে তাঁকে (মেসি) বিশ্রাম দিলে হতো। আমি আগেই তাঁকে এটা বলেছি, যদি আমরা আরো কয়েকটা গোল প্রধমার্ধে পেতাম এবং আমি মনে করি, সেটা আমরা পাওয়ার যোগ্য ছিলাম, তাহলে তাঁকে তুলে নিতে পারতাম এবং বিশ্রাম দিতে পারতাম। আরো কিছু খেলোয়াড়কেও বিশ্রাম দেওয়া যেত। এখন পরিস্থিতি ভিন্ন।’

(ঢাকাটাইমস/১৪ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :