সুস্মিতা সেনদের পরিবারে ভাঙন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৪:০৫

সাবেক ‘মিস ইউনিভার্স’ ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে তার স্ত্রী অভিনেত্রী চারু আসোপার সম্পর্কে ভাঙন ধরেছে বলে সম্প্রতি গুঞ্জন উঠেছে। বিষয়টি নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়েছে। নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বিয়ের সব ছবি ডিলিট করে দিয়েছেন নায়িকার ভাই ও ভাবী। নিজের নামের পাশ থেকে স্বামী রাজীবের সেন পদবীও নাকি মুছে ফেলেছেন চারু।

বিষয়টি নিয়ে এই টেলিভিশন অভিনেত্রী কথা না বললে সম্প্রতি মুখ খুলেছেন রাজীব। তিনি বলেন, কেউ চারুকে ভুলভাল বোঝাচ্ছে। ওর বন্ধুর অভাব নেই। তাদের মধ্য থেকেই কেউ চারুকে ভুল বুঝিয়ে আমার কাছ থেকে দূরে ঠেলে দেয়ার চেষ্টা করছেন। চারু সাদাসিধে একজন মানুষ। তাই তাকে ভুল বুঝিয়ে কোনো কাজ করানো খুব একটা শক্ত কাজ নয় বলেও মন্তব্য করেন রাজীব।

পাশাপাশি তিনি এও বলেন, চারুকে কে ভুল বুঝিয়ে তার কাছ থেকে দূরে সরোনার চেষ্টা করছেন, তা বুঝতে পারলে তাকে ছাড়বেন না। কেউ যদি তাকে আঘাত দেয়ার চেষ্টা করেন, তাহলে তিনিও প্রত্যাঘাত করতে প্রস্তুত বলে জানান তিনি। অন্যদিকে রাজীব নিজের বাড়ি ছেড়ে বেরিয়ে গেছেন বলে সম্প্রতি অভিযোগ তোলেন চারু।

এর জবাবে রাজীব জানান, নিজের বাড়ি ছেড়ে কেন তিনি বেরিয়ে যাবেন। মুম্বাই, দিল্লি এলং দুবাইতে তার তিনটি বাড়ি রয়েছে। সবকটিতেই প্রয়োজন মতো তিনি বিভিন্ন সময়ে থাকেন। তাই নিজের বাড়ি ছেড়ে দিয়ে অন্য কোথাও তিনি কেন চলে যাবেন বলে পাল্টা প্রশ্ন করেন সুস্মিতার ভাই এবং বলিউডের জনপ্রিয় মডেল রাজীব।

ঢাকাটাইমস/১৪জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :