চাঁপাইনবাবগঞ্জে সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে নয়জন আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৫:৪৫

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ভারত থেকে অবৈধভাবে প্রবেশকালে নয় বাংলাদেশিকে আটক করেছে বিজিবি। গত সোমবার রাত ১০টার দিকে উপজেলার বাখের আলীর সীমান্তের ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার সকালে অনুপ্রবেশের অপরাধে মামলা করে তাদের সদর মডেল থানায় পাঠানো হয়েছে।

আটকরা হলেন- রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মহারাপুর গ্রামের রবিউল ইসলাম, এলিম, ইসমাইল হোসেন ও সাহাবুর, একই উপজেলার আষেরাদহ দিয়ার মানিকচর এলাকার রবিউল ইসলাম ও আশেরাদহ গুচ্ছ গ্রামের কামাল শেখ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের উকিল হোসেন এবং একই উপজেলার চরআলাতলী কোদাল কাটি গ্রামের হায়াতুল ও মিজান।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল সরুজ মিয়া জানান, ভারত থেকে বেশ কয়েকজন বাখের আলী সীমান্তের ঘাট এলাকা দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করছে। এমন সংবাদে ওই এলাকায় বিজিবির সদস্যরা টহল শুরু করে। এক পর্যায়ে ভারত থেকে আসা ওই নয়জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময় দালালের মাধ্যমে ভারতে যান বলে স্বীকার করেন। আর এবারও দালালদের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করেন তারা। ওই দালালদের ধরতে বিজিবির অভিযান চলছে বলেও জানান বিজিবির এ কর্মকর্তা।

ঢাকাটাইমস/১৪জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :