ফরিদপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের মামলা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৫:৫১

ফরিদপুরের সদরপুর উপজেলার বেগম কাজী জেবুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

অভিযুক্ত শিক্ষকের নাম মিজানুর রহমান। তিনি সদরপুর উপজেলার সতেররশি গ্রামের বাসিন্দা। সোমবার রাতে সদরপুর থানায় ছাত্রীর বাবা অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে এ মামলা করেন। সোমবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে শিক্ষককে আটক করে। মঙ্গলবার সকালে সদরপুর থানা পুলিশ তাকে ফরিদপুর কোর্ট হাজতে পাঠিয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, স্কুলের ওই শিক্ষক বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছাত্রীর সঙ্গে সখ্যতা গড়ে তোলে। এরপর প্রতারণার ফাঁদে ফেলে সদরপুর উপজেলার পরিত্যক্ত ভবনে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ করে মোবাইলে নগ্ন ভিডিও ধারণ করে।

এ বিষয়ে সদরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মশিউর রহমান বলেন, শিক্ষকের বিরুদ্ধে সদরপুর থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ফরিদপুর জেল কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গ্রেপ্তার শিক্ষক মিজানুর রহমানের মোবাইল ফোন ও ল্যাপটপসহ বিভিন্ন ডিভাইস জব্দ করা হয়েছে। বিস্তারিত তথ্য উদঘাটনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালাল উদ্দিন বলেন, এ বিষয়টি প্রমাণিত হলে সরকারি বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক হোসেন বলেন, বিষয়টি আমরা জেনেছি। তার বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :