ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৬:৩৯

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক গৃহবধূকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর নিহতের শ্বশুর ও শাশুড়ি পলাতক রয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, ছয় বছর আগে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামালমুড়া গ্রামের শাহ আলমের সঙ্গে একই ইউনিয়নের ভিটিদাউদপুর গ্রামের শাহ আলম মিয়ার মেয়ে নার্গিসের (২২) বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক হিসেবে স্বর্ণালংকার ও নগদ টাকা দেয়ার পরও আরো যৌতুকের জন্য নির্যাতন চালাতো স্বামীর বাড়ির লোকজন।

গৃহবধূ নার্গিসকে তার বাবার কাছ থেকে আরো টাকা এনে দেয়ার জন্য চাপ দেয়া হয়। এক বছর আগে দুই লাখ টাকা দেয় নার্গিসের পরিবার। সেই টাকা দিয়ে কাজের সন্ধানে স্বামী শাহ আলম সৌদি আরব পাড়ি জমায়। তারপর শ্বশুর সাইদ মিয়া ও শাশুড়ি বেবী বেগম দেনা শোধ করার জন্য নার্গিসকে বাপের বাড়ি থেকে আরো টাকা এনে দেয়ার জন্য চাপ দেয়। এ নিয়ে তাদের মাঝে প্রায়ই কলহ হতো।

নিহত নার্গিসের মা সুজানা বেগম বলেন, সোমবার দুপুরে লোক মারফত জানতে পারি আমার মেয়ে আত্মহত্যা করেছে। পরে মেয়ের শ্বশুরকে ফোন দিলে পরে কথা বলবেন বলে ফোন রেখে দেন। আমার মেয়ের লাশ শোয়ানো অবস্থায়। এ ঘটনার পর শ্বশুর পলাতক রয়েছে। শাশুড়ি বেবী বেগমকে পুলিশ ধরে নিয়ে আসতে চাইলে গ্রামবাসী বাধা দেয়।

পরে ছাড়া পেয়ে সেও পালিয়ে গেছে। আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।

আউলিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ কবীর খান বলেন, লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা। তবে লাশে শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই।

(ঢাকাটাইমস/১৪জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :