রাজশাহীতে আরও ২০০০ মানুষকে মাস্ক দিল ওয়ার্কার্স পার্টি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৬:৫১

রাজশাহী মহানগরীতে আরও ২০০০ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি। নগরীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণের কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকালে নগরীর লক্ষীপুর এলাকায় নগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে এসব বিতরণ করা হয়।

দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশার নির্দেশনায় স্থানীয় নেতারা কয়েকদিন ধরেই মাস্ক বিতরণ করে যাচ্ছেন। সেইসঙ্গে বিতরণ করা হচ্ছে সচেতনতামূলক লিফলেট।

বিতরণকালে নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, ‘করোনামুক্ত থাকার জন্য নিজেকেই সবচেয়ে বেশি সতর্ক থাকতে হবে।’

এসময় আরও উপস্থিত ছিলেন- নগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য এন্তাজুল হক বাবু, সাদরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আবদুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, সদস্য মোশাররফ হোসেন, আবদুল খালেক বকুল প্রমুখ।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির শুরু থেকে রাজশাহীতে সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে ওয়ার্কার্স পার্টি। দলটি নগরজুড়ে সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

ঢাকাটাইমস/১৪জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :