রাণীনগরে বিদ্যুৎ টেকনিশিয়ানকে কুপিয়ে জখম

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৮:২০

নওগাঁর রাণীনগরে সেলিম আহম্মেদ নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত ব্যক্তি পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের লাইন টেকনিশিয়ান। গত সোমবার বিকেলে উপজেলার মিরাট ইউনিয়নের চরকানায় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই রাতেই রাণীনগর থানায় একটি মামলা করা হয়।

পল্লী বিদ্যুৎ সমিতি নওগাঁ-১’র রাণীনগর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আসাদুজ্জামান জানান, উপজেলা জুড়ে অ্যানালগ মিটার খুলে ডিজিটাল মিটার স্থাপন এবং ভাঙ্গা মিটার পরিবর্তন করার কাজ চলছে। এরই ধারাবাহিকতায় সোমবার অফিসের নির্দেশনায় টেকনিশিয়ান সেলিম আহম্মেদসহ আরও একজন মিটার পরিবর্তন করার জন্য চরকানায় গ্রামে যায়। ওই গ্রামের মৃত আফজাল হোসেনের ভাঙ্গা মিটার খুলে নতুন মিটার স্থাপনের সময় আফজালের স্ত্রী বাধা দেয়। এরপর আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন নতুন মিটার কেড়ে নিয়ে যায়। পরে পুরাতন মিটারও কেড়ে নিতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে বিদ্যুৎ হোসেন হাসুয়া নিয়ে এসে সেলিম আহম্মেদকে কুপিয়ে জখম করে।

খবর পেয়ে বিদ্যুৎ অফিসের লোকজন স্থানীয়দের সহায়তায় সেলিমকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নেয়। সেখান থেকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। পরে সেখানেও তার অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক জানান, এ ঘটনায় রাণীনগর জোনাল অফিসের এজিএম সাইদি সবুজ খাঁন বাদী হয়ে বিদ্যুৎ ও তার মা এবং অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকাটাইমস/১৪জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :