সোনালী ব্যাংকের চৌগাছা শাখা লকডাউন

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৯:০৭

যশোরের চৌগাছায় সোনালী ব্যাংকের ব্যবস্থাপকসহ তিনজন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় এবং আরো কয়েকজনের মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়ায় সোনালী ব্যাংকের চৌগাছা শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। ১৪ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত শাখাটি লকডাউন থাকবে বলে জানিয়েছেন ব্যবস্থাপক আতিকুল ইসলাম।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ৮ জুলাই নমুনা দিয়ে ৯ জুলাই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারের পরীক্ষায় পজেটিভ হন ব্যাংকটির শাখা ব্যবস্থাপক আতিকুল ইসলাম। ১২ জুলাই অবস্থার অবনতি হলে তাকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

এরপর ১১ জুলাই নমুনা দিয়ে যবিপ্রবির পরীক্ষায় করোনা ভাইরাস শনাক্ত হয় ব্যাংকের আরো দুই কর্মকর্তা হাসান আলী ও জাহাঙ্গীর আলমের। তাদের রিপোর্ট আসে ১৩ জুলাই। এছাড়া করোনা উপসর্গ থাকায় ব্যাংকটির আরো কয়েকজন কর্মকর্তা ১২ ও ১৩ জুলাই নমুনা দিয়েছেন। এগুলোর রিপোর্ট ১৫ জুলাই আসতে পারে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার।

এমন পরিস্থিতিতে ব্যাংটির কর্মকর্তা-কর্মচারি ও সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। পরে সোনালী ব্যাংকের শাখাটি লকডাউনের সিদ্ধান্ত নেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

(ঢাকাটাইমস/১৪জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :