দুর্বৃত্তায়নের বিরুদ্ধে আ.লীগ নেতাকর্মীদের সোচ্চার হওয়ার আহ্বান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৯:১৮

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সব নেতাকর্মীকে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। এ সময় তারা বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এমপি দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। দুর্নীতিবাজ ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং রাজনীতিতে দুর্বৃত্তায়নকে যারা পৃষ্ঠপোষকতা করবে তাদের বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।’

মঙ্গলবার বিকাল ৪টায় আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক অনির্ধারিত বৈঠক থেকে এই আহ্বান জানানো হয়।

বৈঠকে বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপ-নির্বাচন পর্যবেক্ষণ ও সার্বিক খোঁজ-খবর নেন। বৈঠকে প্রতিকূল আবহাওয়া ও করোনাজনিত নানা সমস্যাকে জয় করে নির্বাচনে ভোটদানকারী সকল ভোটার ও সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

বৈঠকে ১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলেক্ষে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয় এবং ৫ আগস্ট শহীদ শেখ কামালের জন্মিদন ও ৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব-এর জন্মদিনের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয়।

এ সময় আগামী ১৬ জুলাই আওয়ামী লীগ-এর সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সীমিত পরিসরে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আলোচনা অনুষ্ঠানের সর্বসম্মত সিদ্ধান্ত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস. এম কামাল হোসেন, মির্জা আজম এমপি, অ্যাডভোকেট আফজাল হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজী প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪জুলাই/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :