সাহেদের সহযোগী রিজেন্টের এমডি পারভেজ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুলাই ২০২০, ২০:৫৮ | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ২০:৪৭
ফাইল ছবি

করোনা টেস্ট না করে ফলাফল দেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে বন্ধ হওয়া রাজধানীর রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের অন্যতম সহযোগী মাসুদ পারভেজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পদে দায়িত্ব পালন করতেন।

মঙ্গলবার গাজীপুর থেকে মাসুদ পারভেজকে গ্রেপ্তার করে র‌্যাব।

রাতে ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ। তিনি বলেন, 'রিজেন্ট হাসপাতালের অনিয়ম ও প্রতারণার ঘটনায় মালিক সাহেদের সহযোগী হাসপাতালের এমডি মাসুদ পারভেজকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাবের করা মামলায় তিনি এজাহারভুক্ত দুই নম্বর আসামি।'

করোনা টেস্ট না করে ফলাফল দেয়া, লাইসেন্সের মেয়াদ না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে গত ৬ জুলাই রাজধানীর রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। এর একদিন পর ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব এবং উত্তরা এবং মিরপুরে হাসপাতালের দুটি শাখা সিলগালা করে দেয়া হয়।

সেই মামলায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. সাহেদসহ ১৭ জনকে আসামি করা হয়। এরমধ্যে রিজেন্ট চেয়ারম্যান শাহেদসহ নয়জনকে পলাতক হিসেবে এজাহারে দেখানো হয়েছিল। সেই মামলায় গত ৯ জুলাই সকালে সাহেদের সহযোগী তরিকুল ইসলাম তারেক শিবলীকে গ্রেপ্তার করে র‌্যাব।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :