লোহাগড়ায় ছেলের হাতুড়ির আঘাতে মায়ের মৃত্যু

প্রকাশ | ১৫ জুলাই ২০২০, ০০:৪২

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইলের লোহাগড়ায় মানসিক ভারসাম্যহীন ছেলের হাতুড়ির আঘাতে মায়ের করুন মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার মঙ্গলহাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আসমা বেগম (৪৬) উপজেলার মঙ্গলহাটা গ্রামের নির্মাণ শ্রমিক আব্দুর রাজ্জাক মোল্লার স্ত্রী।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে ঘাতক ছেলেকে পুলিশ আটক করতে পারেনি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামের নির্মাণ শ্রমিক আব্দুর রাজ্জাক মোল্যার মানসিক ভারসাম্যহীন ছেলে সাব্বির মোল্যার (২৬) সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে মঙ্গলবার দুপুরে মা আসমা বেগম ওরফে চম্পার মধ্যে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে সাব্বির অতর্কিতভাবে হাতুড়ি দিয়ে মায়ের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়।

এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় আসমাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নোওয়াপাড়া নামক স্থানে পৌঁছালে তিনি মারা যান। পরে নিহতের লাশ নিজ বাড়ি মঙ্গলহাটায় আনা হয়।

খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ছেলে সাব্বিরকে আটকের চেষ্টা চলছে। তবে অভিযুক্ত সাব্বির মানসিক ভারসাম্যহীন কি-না তা আটকের পর জানা যাবে।

(ঢাকাটাইমস/১৫জুলাই/কেএম)