আলিয়া ও শাহিনকে ধর্ষণের হুমকি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ১১:১১
ছবিতে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে তার বড় বোন শাহিন ভাট

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সবচেয়ে বেশি বিতর্কের মুখে পড়েছেন খ্যাতিমান পরিচালক-প্রযোজক করণ জোহর। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি বেছে বেছে তারকা-সন্তানদের ছবিতে অভিনয়ের সুযোগ করে দেন, তাদের ক্যারিয়ার গড়ে দেন।

তারই জেরে এবার আরেক পরিচাল-প্রযোজক মহেশ ভাটের মেয়ে অভিনেত্রী আলিয়া ভাট ও তার বড় বোন শাহিন ভাটকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেয়া হয়েছে। কারণ, স্টারকিড আলিয়াকেও বলিউডে অভিষেক করিয়েছিলেন ‘স্বজনপোষণ’ নীতির অন্যতম ধারক হিসেবে পরিচিত করণ জোহর।

আলিয়া ও শাহিনের সোশ্যাল মিডিয়ায় কয়েকদিন ধরেই ধেয়ে আসছে একের পর এক হুমকি। তাদের ধর্ষণ করে খুন করা হবে, এমন হুমকিও এসেছে। সেই হুমকির স্ক্রিনশট শেয়ার করে শাহিন জানান, এবার তারা আইনের পথে হাঁটবেন। হুমকিদাতাদের জনসমক্ষে আনতে চান। সেই সঙ্গে তাদের বিরুদ্ধে রিপোর্টও করতে চান।

শাহিন তার ইনস্টাগ্রামে সেই রেপ থ্রেট শেয়ার করে লিখেছেন, ‘শুধু আমাদের নয়, যেকোনো মেয়েকেই এরকম রেপ থ্রেট দেয়া খুবই অন্যায়। যারা ভাবছেন এভাবে ঘৃণা ছড়িয়ে কোনও অন্যায় নেই তাদের বলছি, এভাবে অশালীন, অপমানজনক মেসেজ পাঠালে প্রথমেই কমেন্ট ব্লক করব এবং তারপর সোজাসুজি ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের কাছে রিপোর্ট করব।

তবে দেশের নাগরিকদের এমন আচরণে অবাক নন শাহিন। তিনি বলেন, ‘আমাদের এখানে যেমন প্রতিবাদ আছে, তেমনই খুব সহজে লোকজনকে দাগিয়েও দেয়াও যায়। মানুষ কখন কোন কথা বলে নিজেরাও জানে না। প্রতিবাদ তাই ঘৃণায় পৌঁছে যায়। যদিও এই বিষয়ে অভিনেত্রী আলিয়া বা তার বাবা মহেশ ভাট এখনও কোনো মন্তব্য করেননি।

ঢাকাটাইমস/১৫জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :