প্রত্যক্ষদর্শীর বর্ণনায় সাহেদের গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুলাই ২০২০, ০০:১৯ | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ১২:৪৪

দেশজুড়ে আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ অবশেষে র‌্যাবের জালে আটকা পড়েছে তার নিজ এলাকা সাতক্ষীরায়। দীর্ঘদিন এলাকায় না গেলেও করোনাকালে প্রতারণার খবর প্রকাশের পর গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যান তিনি। নয় দিন পর ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরা থেকেই গ্রেপ্তার করা হয় সাহেদকে।

বুধবার ভোরে দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর বেইলি ব্রিজের পাশে নর্দমার মধ্যে থেকে বোরকা পরা অবস্থায় তাকে যখন গ্রেপ্তার করা হয় তখন এলাকার লোকজনের খুব একটা চলাচল শুরু হয়নি। ফজরের নামাজের পরে অল্প কিছু লোক রাস্তায় হাঁটাচলা করছিলেন। এর মধ্যেই তাদের নজরে আসে সাহেদকে গ্রেপ্তারের বিষয়টি।

এদেরই একজন দেবহাটা উপজেলার কোমরপুরের নুরুল ইসলাম। সাহেদকে গ্রেপ্তার নিয়ে এই প্রত্যক্ষদর্শী ঢাকা টাইমসকে বিস্তারিত জানিয়েছেন।

নুরুল ইসলাম বলেন, ভোরে আমরা যখন ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়েছি তখন দেখলাম বেইলি ব্রিজের ওপারে র‌্যাবের তিনটি গাড়ি এসে থামলো। এরপর র‌্যাব সদস্যরা চিৎকার করে বলতে থাকেন এই পেয়েছি। আল্লাহু আকবার। ধর ধর। এ সময় আমরা সবাই এগিয়ে গিয়ে দেখতে পেলাম তারা সাহেদকে ধরে ফেলেছেন। পরে তারা তাকে ব্রিজ পার করে এপারে নিয়ে আসেন। এপারে নদীতে একটি নৌকা আছে। সাহেদ তার স্বীকারোক্তিতে র‌্যাবকে বলেছে এই নৌকাতে করেই নদী পাড়ি দিয়ে তার ভারতে চলে যাওয়ার কথা ছিল।

ওই ব্রিজের পাশে একটি ছোট ড্রেন দেখিয়ে নুরুল ইসলাম বলেন, ওইখানে একটি নর্দমার মতো রয়েছে। সেই ড্রেনের ভেতরে বোরকা পরে শুয়ে ছিলেন প্রতারক সাহেদ। শোয়া অবস্থায় তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার পরনে শার্ট, প্যান্ট ও বোরকা ছিল। আর তার কোমরে ছিল একটি পিস্তল। পরে র‌্যাব উপস্থিত জনতার সঙ্গে কথা বলে ও ছবি তুলে তাকে এখান থেকে নিয়ে যায়।

র‌্যাব সদস্যদের ধন্যবাদ জানিয়ে নুরুল ইসলাম বলেন, তারা ভালোভাবেই নিরাপদে সাহেদকে ধরছে। দোয়া করি তাদের জন্য। এইরকম করে যেন সব অপরাধীরা ধরা পড়ে।

সকালে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করার পর সাহেদকে ঢাকায় নিয়ে এসেছে র‌্যাব। সদর দপ্তরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে অভিযানে বেরিয়েছে পুলিশের এই এলিট ফোর্সটি।

(ঢাকাটাইমস/১৫জুলাই/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :