সাহেদের অফিসে মিলল জাল টাকা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুলাই ২০২০, ১৪:১৯ | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ১৩:৫৫

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের অফিসে তল্লাশি চালিয়ে প্রায় দেড় লাখ টাকার জাল নোট উদ্ধার করেছে র‌্যাব। রাজধানীর উত্তরায় সাহেদের দুই নম্বর অফিসে এই অভিযান চালানো হয়। এর আগে ১২টার দিকে সাহেদকে নিয়ে সেখানে যায় র‌্যাব। পরে দেড়টার দিকে তাকে র‌্যাবের সদর দপ্তরে আনা হয়।

দুপুরে ঢাকাটাইমসকে এসব তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ। তিনি বলেন, 'তার অফিসে অভিযান চালিয়ে এক লাখ ৪৬ হাজার টাকা সমপরিমাণ জাল নোট উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে সাহেদের কিছু ব্যক্তিগত কাগজপত্র জব্দ করা হয়েছে।' এ ব্যাপারে দুপুর তিনটায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

অভিযানের আগে বুধবার ভোরে ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরা থেকে সাহেদ করিমকে গ্রেপ্তার করে র‌্যাব। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল। পরে সকাল নয়টায় সাহেদকে হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হয়। এরপর জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয় র‌্যাব সদর দপ্তরে।

গত ৬ জুলাই সকালে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। অভিযানে করোনার নমুনা সংগ্রহ করে তা টেস্ট না করে ফলাফল প্রদান, হাসপাতালের লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অভিযোগ পায় পুলিশের এলিট ফোর্সটি। এর একদিন পর হাসপাতালটির উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেওয়া হয়। এরপর থেকেই আত্মগোপনে ছিলেন রিজেন্ট চেয়ারম্যান সাহেদ।

ঢাকাটাইমস/১৫জুলাই/এসএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :