চাঁদপুরে আরও ২৫ জনের করোনা শনাক্ত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ১৮:০৫

চাঁদপুর জেলায় পুলিশ, চিকিৎসকসহ আরও ২৫ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গত বুধবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত সংখ্যা ছিল ১৩৪১ জন। নতুন ২৫ জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩৬৬ জনে।

এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের পর সুস্থ হয়েছেন ৭৫৩ জন। মৃত্যুবরণ করেছেন ৬৬ জন। উপসর্গ নিয়ে মৃত্যু অব্যাহত রয়েছে।

বুধবার দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে রিপোর্ট এসেছে ৭৬টি। এর মধ্যে পজিটিভ ২৫টি এবং নেগেটিভ ৫১টি।

আক্রান্ত ২৫ জনের মধ্যে চাঁদপুর সদরে ১৩ জন (৪জন পুলিশ সদস্য), মতলব উত্তরে ১ জন (থানার ওসি), মতলব দক্ষিণে ৪ জন, হাজীগঞ্জে ১ জন ও শাহরাস্তিতে ৬ জন।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ জানান, জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ১৩৪১ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৫২৩, হাইমচরে ১০০, মতলব উত্তরে ৮৭, মতলব দক্ষিণে ১৬১, ফরিদগঞ্জে ১৬২, হাজীগঞ্জে ১৩৪, কচুয়া ৫৪ ও শাহরাস্তি ১৪১ জন।

তিনি আরো জানান, এ পর্যন্ত জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা ৬৬ জন। এর মধ্যে চাঁদপুর সদরের ১৯, ফরিদগঞ্জে ৯, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তি ৫, কচুয়া ৫, মতলব উত্তরে ৮, মতলব দক্ষিণে ৩ ও হাইমচরে ১ জন।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :