স্বাস্থ্য পরীক্ষা শেষে ডিবি কার্যালয়ে সাহেদ

প্রকাশ | ১৫ জুলাই ২০২০, ১৯:৫৭ | আপডেট: ১৫ জুলাই ২০২০, ১৯:৫৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। ঢামেকে সাহেদের এক্সরে ও ইসিজি করা হয়। তার রিপোর্ট ভালো এসেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার সন্ধ্যায় সাহেদকে ঢাকা মেডিকেল থেকে নিয়ে যায় আইনশৃঙ্খলা বাহিনী। এর আগে বুধবার বিকাল ৫টা ১৫ মিনিটে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢামেকে নিয়ে যাওয়া হয়। বুকে ব্যথার চিকিৎসা করানোর জন্য তাকে সেখানে নেয়া হয়েছে।

এর আগে চারটার দিকে র‌্যাব তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করে।

ভারতে পালিয়ে যাবার সময় ভোরে অস্ত্র ও গুলিসহ তাকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে সকাল নয়টায় তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে উত্তরার অফিসে যাওয়া হয়। সেখানে তল্লাশি শেষে এক লাখ ৪৬ হাজার টাকা সমমূল্যের জাল নোট উদ্ধার করা হয়।

গত ৬ জুলাই সকালে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে করোনার নমুনা সংগ্রহ করে তা টেস্ট না করে ফলাফল প্রদান, হাসপাতালের লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অভিযোগ পায় এলিট ফোর্সটি। এর একদিন পর হাসপাতালটির উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। এরপর থেকেই আত্মগোপনে ছিলেন রিজেন্ট চেয়ারম্যান।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এসএস/জেবি)