শিরোপা জিতলে ঘরোয়া পরিবেশে উদযাপন করবে রিয়াল

প্রকাশ | ১৫ জুলাই ২০২০, ২০:৫৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

ভিয়ারেলের বিপক্ষে আগামীকাল (বৃহস্পতিবার) ঘরের মাঠে জিততে পারলেই লা লিগা শিরোপা নিশ্চিত হয়ে যাবে রিয়াল মাদ্রিদের। আর তাহলে শিরোপা উদযাপন ঘরে বসেই তা উদযাপনের জন্য সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছে গ্যালাকটিকোরা।

বর্তমানে নিকটতম প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার থেকে চার পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে মাদ্রিদ। হাতে রয়েছে আর মাত্র দুটি ম্যাচ।

ক্লাবের এক বিবৃতিতে এ প্রসঙ্গে বলা হয়েছে, ‘রিয়াল মাদ্রিদ যদি শিরোপা নিশ্চিত করে তবে ঐতিহ্যগতভাবে শিরোপা উদযাপনের ভেন্যু সিবেলেস স্কয়ারে খেলোয়াড়রা যাবে না। করোনার কারণে নিরাপত্তার বিষয়টি বিবেচনা করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। সে কারণেই আমরা সকলের প্রতি আহ্বান জানাব কেউ যাতে সেখানে না যায়। এই মুহূর্তে আমাদের সকলের দায়িত্ব মহামারী যাতে না ছড়ায় সে ব্যপারে সতর্ক থাকা। যেকোনো ধরনের জয় উদযাপন মহামারী মোকাবেলার থেকে বেশি কিছু নয়।’

স্পেনের ক্রীড়ামন্ত্রী হোসে ম্যানুয়েল রড্রিগুয়েজ ফুটবল সমর্থক, সংগঠক ও ক্লাবে প্রতি ২০১৯-২০২০ মৌসুমে কোনো ধরনের জনসমাগম করে আনন্দ উল্লাস না করার প্রতি আহবান জানিয়েছিলেন। তারই প্রেক্ষিতে রিয়াল মাদ্রিদ এই বিবৃতি দিয়েছে।

(ঢাকাটাইমস/১৫ জুলাই/এসইউএল)