সাসুওলোর মাঠে জুভেন্টাসের হোঁচট

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২০, ১৬:২৯

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না জুভেন্টাসের। গত কয়েক ম্যাচে শুরুটা দারুণ করলেও শেষে খেই হারিয়ে ফেলা তুরিনের বুড়িদের ফিরতে হচ্ছে পয়েন্ট শূন্য কিংবা ভাগাভাগি করে। পরপর ম্যাচে হার এবং ড্রয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোরা হতাশ। এবার ১২ মিনিটের ভেতর দুই গোলে এগিয়ে যাওয়ার পরও সাসুওলোর কাছে ৩ গোল হজম করে হারার দশা হয়েছে মাউরিসিও সারির দলের। অ্যালেক্স সান্দ্রো পরে ৬৪ মিনিটে গোল করে জুভেন্টাসকে ম্যাচে ফিরিয়েছেন।

ম্যাচের ৫ মিনিটে দানিলোর গোলে এগিয়ে গিয়েছিল জুভেন্টাস। মিরালেম পিয়ানিচের নেওয়া কর্ণার কিক পায়ে পেয়ে নিখুঁতভাবে জালে জড়ান ব্রাজিলীয় তারকা দানিলো।

১২ মিনিটে দ্বিতীয় গোলেও আছে পিয়ানিচের অবদান। পিয়ানিচের অ্যাসিস্টে দ্বিতীয় গোলটি করেন আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুইন।

তবে ম্যাচের ২৫ মিনিটের পর থেকে জুভেন্টাসের রক্ষণে ভীতি ছড়াতে শুরু করে সাসুওলো। ২৯ মিনিটে সাসুওলোর প্রথম গোলের আগে আরও দুইবার জুভেন্টাস গোলরক্ষক সেজনিকে ভালো দুইটি সেভ করতে হয়। তবে তৃতীয় দফায় আর রক্ষা হয়নি তার। ফিলিপ দুরিচিচ গোলের ১০ গজ দূর থেকে টপ কর্নারে বল জড়িয়ে সাসুওলোকে ম্যাচে ফিরিয়ে আনেন।

বিরতি শেষে খেলা শুরুর ১০ মিনিটের ভেতরই আরও দুই গোল দিয়ে চমক লাগিয়ে দেয় সাসুওলো। বক্সের ঠিক বাইরে থেকে পাওয়া ফ্রি-কিক থেকে সরাসরি দুর্দান্ত এক গোল করে স্কোরলাইন ২-২ করেন ফেদেরিকো বেরাদি। মিনিট তিনেক পর আরও একবার লন্ডভন্ড জুভেন্টাসের রক্ষণ। বেরাদির ডান পাশ থেকে করা ক্রসে দূরের পোস্টে ফাঁকায় বল পেয়ে সাসুওলোকে লিড এনে দেন ফ্রাঞ্চেস্কো কাপুতো।

সারির এরপর দ্রুত পরিবর্তন আনেন। পিয়ানিচ, হিগুয়াইনকে বসিয়ে আদ্রিয়ান রাবিও ও পাউলো দিবালাকে নামিয়ে দেন তিনি। এই দুই বদলি শেষ পর্যন্ত কাজেই দিয়েছে জুভেন্টাসের। দিবালা আক্রমণে ধার বাড়িয়েছেন। আর রাবিও তো মাঠে নামার পর প্রথম হেডেই গোল করে বসতে পারতেন। জুভেন্টাসের সমতাসূচক গোল এসেছে হেডেই। কর্নারের পর কাছের পোস্টে সান্দ্রোর হেড জালে জড়িয়েছিল।

এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে ড্র করলো জুভেন্টাস। আর দুই গোলের লিড হারিয়ে ফেলার ঘটনা গত ৮ দিনের ভেতর ঘটলো দ্বিতীয়বারের মতো। তাতে অবশ্য সিরি আর পয়েন্ট টেবিলে বড় কোনো প্রভাব পড়ছে না। দুইয়ে থাকা আটালান্টার সঙ্গে জুভেন্টাসের পয়েন্ট ব্যবধান এখন ৭, লিগে বাকি আর ৫ ম্যাচ।

(ঢাকাটাইমস/১৬ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :