মেয়েলি সাজে এ কোন অঙ্কুশ!

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২০, ১৬:২০

করোনা আতঙ্কের জেরে বহুদিন ধরেই গৃহবন্দি সবাই। সেই সঙ্গে বাতিল হয়েছে বহু পরিকল্পনা। করোনার চক্করে বাতিল হয়েছে টলিউডের প্রেমিক-প্রেমিকা জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলার সুইজারল্যান্ড সফরও। তারপর আবার দীর্ঘদিনের লকডাউন। করোনার সংক্রমণ থেকে বাঁচতে বাড়িতেই রয়েছেন তারা। একসঙ্গে কোয়ালিটি সময় কাটাচ্ছেন।

ছবি দেখা, আড্ডা, সেই সঙ্গে বাড়িতে নানা রকমের রান্না করছেন ঐন্দ্রিলা। আর অঙ্কুশ মাঝে মাঝেই দেখাচ্ছেন তার নাচের ঝলক। যেহেতু অভিনয়ের পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও। সময় পেলে আবার ঐন্দ্রিলাকে বিরক্ত করতে ছাড়েন না। এই জুটি নিজেদের জীবনের সেই টুকরো টুকরো মজার ঘটনা সবার সঙ্গে শেয়ার করতেও ভোলেন না।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি অঙ্কুশ তার ইনস্টাগ্রামে ফ্লোরাল প্রিন্টের একটি ফ্রক পরে ছবি আপলোড করেন। সেই সঙ্গে কপালে লাল টিপ, ঠোঁটে লিপস্টিক মেখে করুণ চোখে তাকিয়ে আছেন। সঙ্গে লিখেছেন, বছর সাতেক আগের ছবি। কোনও এক চ্যালেঞ্জে ঐন্দ্রিলার কাছে হেরে গিয়ে নাকি তাকে এমন পোশাক পরতে হয়েছিল। খেলার শর্তই ছিল তেমন।

তবে অঙ্কুশের সাত বছর আগের পুরনো ছবি দেখে খুশি ভক্তরা। কমেন্ট বক্সে উপচে পড়েছে ভালোবাসা। কারণ অঙ্কুশ ভক্তরা জানেন, তাদের হিরো এমনই। সবাইকে খুশিতে রাখতে আর হাসাতে অঙ্কুশের জুড়ি মেলা ভার। তা পর্দায় হোক কিংবা রিয়েল লাইফে। নানারকম ভাবে অঙ্কুশের মতো মজা করতে খুব কমজনই পারেন।

অঙ্কুশের ছবি দেখে অভিনেত্রী ঋতাভরী লিখেছেন, ‘তুমি সত্যিই অনুপ্রেরণা।’ ইনস্টাগ্রামে লাইভেও আসেন অঙ্কুশ। সেখানে ভক্তদের যাবতীয় প্রশ্নের উত্তরও দেন। তবে এখন বাড়িতে বসে ‘ম্যাজিক’ নামে একটি ছবির চিত্রনাট্য পড়ছেন তিনি। রাজা চন্দের পরিচালনায় এ ছবির শ্যুটিং শুরু হবে শিগগিরই। আপাতত ওয়ার্কশপের প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/১৬জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :