সিরিজ জিততে পারলে বড় অঙ্কের বোনাস পাবে হোল্ডাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২০, ১৬:৩৪

করোনাকালীন বিরতি কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড টেস্ট সিরিজ দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে ফিরেছে ক্রিকেট। তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে জয় বাগিয়ে নিয়েছে জেসন হোল্ডাররা। এরইমধ্যে উইন্ডিজ বোর্ড ক্যারিবিয়ানদের সুখবর দিল। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিততে পারলেই অপেক্ষা করছে বড় অঙ্কের বোনাস।

অন্যান্য ক্রিকেট বোর্ডের তুলনায় তুলনামূলকভাবে আর্থিক দিক দিয়ে পিছিয়ে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। এমনও সময় গিয়েছে নিজেদের বেতনও ঠিকমতো পেতেন না ক্রিকেটাররা। আর সেই বোর্ড থেকেই কিনা ওয়েস্ট ইন্ডিজ দলের জন্য বড় অঙ্কের বোনাস বরাদ্দ রাখা হয়েছে।!

বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। স্টোকসদের বিপক্ষে টেস্ট সিরিজ জিততে পারলেই ২৫ লাখ ৩০ হাজার টাকা বোনাস পাবেন হোল্ডাররা। যা কিনা ভাগ করে দেওয়া হবে দলের ক্রিকেটার হেতে সকল স্টাফদের। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের এমন সিদ্ধান্ত নিশ্চয়ই বাড়তি প্রেরণা জুগাবে ক্রিকেটারদের।

কেননা সাধারণত বোর্ড থেকে বোনাস পাওয়ার ঘটনা এমনিতেই বিরল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের জন্য। আর সেখানে ২৫ লাখ ৩০ হাজার টাকা নিশ্চয়ই অনেক বড় অঙ্ক তাদের জন্য। এতে করে প্রত্যেক ক্রিকেটার পাবেন ২ লাখ টাকা করে। আজ ওল্ড ট্রাফোর্ডে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড।

ইতোমধ্যে প্রথম টেস্ট জিতে সিরিজে এগিয়ে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের দ্বিতীয় টেস্ট বাড়তি চাপও ইংল্যান্ডের জন্য। ওয়েস্ট ইন্ডিজের কাছে দ্বিতীয় টেস্ট হারলে সিরিজহ ফসকে যাবে স্টোকসদের।

(ঢাকাটাইমস/১৬ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :