স্বাস্থ্য খাতে দুর্নীতি সহ্য করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুলাই ২০২০, ২৩:৪৩ | প্রকাশিত : ১৬ জুলাই ২০২০, ২৩:২২

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানগুলো সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এর মধ্যে অনেক প্রতিষ্ঠান ভাল কাজ করছে। এই করোনা দুর্যোগের সময় মানুষের সাথে যারা প্রতারণা করে মানুষের আস্থা ভঙ্গ করে, মানুষের স্বাস্থ্যসেবা নিয়ে ছিনিমিনি খেলে তাদের সরকার ক্ষমা করবে না। যে দুইটি প্রতিষ্ঠান প্রতারণা করেছে- তাদের আইনের আওতায় নিয়ে আসা হয়েছে। তারা যে অন্যায় করেছে, তারা অবশ্যই শাস্তি পাবে। কোন দুর্নীতিবাজই পার পাবে না।

বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা গড়াপাড়ায় নিজ এলাকায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক তার প্রয়াত পিতা কর্নেল এমএ মালেকের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, করোনাভাইরাস একটি নতুন দুর্যোগ এ সম্পর্কে আমাদের কোন ধারণা ছিল না। করোনাকালে দেশে ৭৫টি ল্যাব নির্মিত হয়েছে। আমাদের স্বাস্থ্যসেবা অন্য যে কোন দেশের চেয়ে ভাল। আপনারা দেখেছেন স্বাস্থ্য মন্ত্রণালয় ভাল কাজ করছে, তার পরেও কিছু ব্যক্তি সমালোচনা করছেন। তাদের কাজ হলো ভালো কাজকেও সমালোচনা করা। এসব সমালোচনাকে ভয় পাওয়ার কারণ নেই।

সামাজিক দূরত্ব মেনে স্মরণ সভায় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারের সঞ্চালনায় স্বাস্থ্যমন্ত্রী ছাড়াও জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিয়াকত আলী, মানিকগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/১৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :