প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২০, ২৩:২৪

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, আপনারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ভাল থাকে। এখন আর বাংলাদেশের মানুষ না খেয়ে থাকে না। কোন মানুষ গৃহহীন থাকবে না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরে দেশে দরিদ্র লোকজনের বিনামূল্যে ঘর দেওয়া হচ্ছে। মুক্তিযোদ্ধাদের আবাসন ব্যবস্থা করা হচ্ছে। প্রধানমন্ত্রী খাদ্য সহায়তা দিচ্ছেন। আপনারা সকলেই পর্যায়ক্রমে সকল প্রকার সুযোগ-সুবিধা পাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি ক্ষেত্রে সমাধান দিচ্ছেন।

বৃহস্পতিবার বিকালে ঘিওর ডিএন হাই স্কুল মাঠে এবং পয়লা ইউনিয়নের তেরশ্রী হাই স্কুল মাঠে এ দুটি ইউনিয়নে সামাজিক নিরাপত্তা মেনে জেলা প্রশাসনের উদ্যোগে দুঃস্থ ও অসহায় লোকজনের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি নাঈমুর রহমান দুর্জয় বলেন, প্রতি বছর আমাদের তিনটি উপজেলা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত হয়। তবে পর্যায়ক্রমে ভাঙন এলাকার জন্য স্থায়ী পদক্ষেপ নেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ইতোমধ্যে আমার কথা হয়েছে। আমি ভাঙন এলাকাগুলো পরিদর্শন করেছি।

বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপি, জামায়াত দীর্ঘদিন ক্ষমতায় থেকেও বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগে এলাকা কোন খোঁজ-খবর রাখেনি। একমাত্র আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে আছে। প্রধানমন্ত্রী ভাল থাকলে বাংলাদেশের মানুষ ভাল থাকবে।

উল্লেখ্য, পয়লা ইউপি উদ্যোগে তেরশ্রী হাই স্কুল মাঠে ২৪০ জন ও এবং ঘিওর ইউপি উদ্যোগে ঘিওর ডিএন হাই স্কুল মাঠে ৩০০ জন দুঃস্থ অসহায় লোকজনের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ১০ কেজি করে চাল প্রদান করা হয়। তেরশ্রী হাই স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপন করা হয়।

পরে প্রধান অতিথি নাঈমুর রহমান দুর্জয় মাইলাগী মধ্যপাড়া গ্রামে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের ৩১ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিত ব্রিজের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার, থানার ওসি আশরাফুল আলম, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হামিদুর রহমান আলাই, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইকরামূল ইসলাম খবির, সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ম সম্পাদক আব্দুল মতীন মুসা, আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক সালাউদ্দিন সজল, ভাইস চেয়ারম্যান ইসতিয়াক আহম্মেদ শামীম, মহীলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, ঘিওর ডিএন হাই স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান শিকদার, পয়লা ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ, ঘিওর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, যুবলীগের সভাপতি বাবুল বেপারী প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :