চট্টগ্রাম রেঞ্জে ছয় ক্যাটাগরিতে সেরা নোয়াখালী পুলিশ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২০, ২৩:৫৬

অপরাধ পর্যালোচনা ও বিবিধ বিষয়ক সম্মেলনে মার্চ-জুন মাসের অপরাধ ও সার্বিক মূল্যায়নে চট্টগ্রাম রেঞ্জের ১১টি জেলার মধ্যে সর্বোচ্চ ছয়টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্বের সম্মান অর্জন করেছে নোয়াখালী জেলা পুলিশ। সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক শ্রেষ্ঠ অফিসারদের সম্মাননা স্মারক ও সার্টিফিকেট অব এপ্রিসিয়েশন প্রদান করেন।

বৃহস্পতিবার ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ের অনুষ্ঠানে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন ও সংশ্লিষ্ট অফিসাররা পুরস্কার গ্রহণ করেন।

জানা গেছে, মে মাসে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসেবে চরজব্বর থানার এসআই মো. সালাউদ্দিন, জুন মাসে বেগমগঞ্জ মডেল থানার এসআই বিপ্লব বড়ুয়া, মার্চ-জুন মাসে শ্রেষ্ঠ সাজা পরোয়ানা তামিলকারী অফিসার হিসেবে বেগমগঞ্জ মডেল থানার এসআই আব্দুল জাহের, মার্চ-জুন মাসে শ্রেষ্ঠ থানা হিসেবে বেগমগঞ্জ মডেল থানা, মার্চ-জুন মাসে শ্রেষ্ঠ জেলা হিসেবে নোয়াখালী এবং কোভিড-১৯ মহামারিতে বিশেষ অবদানের জন্য পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) এসএম কামরুল হাসান নির্বাচিত হয়েছেন।

জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, জেলা পুলিশের এ সাফল্য অত্যন্ত প্রশংসনীয়। এরূপ স্বীকৃতির ফলে পুলিশের মনোবল, পেশাদারিত্ব ও কর্মোদ্দীপনা আরো বৃদ্ধি পাবে। তিনি সকল পুলিশ সদস্যের সুস্বাস্থ্য কামনা করেন।

(ঢাকাটাইমস১৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :