করোনা থেকে পরিত্রাণের দোয়া অনুষ্ঠানে মানুষের ঢল!

প্রকাশ | ১৭ জুলাই ২০২০, ০০:০৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

করোনার সংক্রমণ থেকে রক্ষায় সামাজিক দূরত্ব নিশ্চিতে গুরুত্ব দিয়েছে সরকার। কিন্তু মহামারি করোনার হাত থেকে পরিত্রাণ পেতে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে হাজার হাজার মানুষকে জড়ো করে পিুরোজপুরের ভান্ডারিয়ায় অনুষ্ঠিত হলো দোয়া।

জাতীয় পার্টি (জেপি) ভান্ডারিয়া উপজেলা কমিটির এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান, পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু।

বৃহস্পতিবার বিকালে ভান্ডারিয়া উপজেলার বাসস্ট্যান্ড কলেমা চত্বরে এ আয়োজন হয়। হাজারো মানুষের উপস্থিতিতে এই আয়োজন নিয়ে এলাকার মানুষের মধ্যে করোনা আতঙ্কও আরো বেড়ে গেছে। কারণ পিরোজপুরে ৭টি উপজেলার মধ্যে ভান্ডারিয়া করোনভাইরাসে সংক্রমণের দিক থেকে তৃতীয় অবস্থানে রয়েছে। এ উপজেলায় এখন পর্যন্ত ৭৯ জন আক্রান্ত হয়েছে।

জানা গেছে, পুরো অনুষ্ঠানে নূন্যতম সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে না চলায় স্থানীয়দের মাঝে ব্যাপক সমালোচনারও সৃষ্টি হয়েছে।

জেপির উপজেলার শাখার আহবায়ক মনিরুল হক জোমাদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সাবেক উপজেলা চেয়ারম্যান জেপির যুগ্ম আহবায়ক মাহিবুল হোসেন মাহিম, সদস্য সচিব আতিকুল ইসলাম উজ্জল প্রমুখ বক্তব্য দেন।

এছাড়াও উপস্থিত ছিলেন- ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফায়জুর রশিদ খসরু, জেপির যুগ্ম আহবায়ক গোলাম সরওয়ার জোমাদ্দার, ফরিদপুর জেলার তিনজন উপজেলা চেয়ারম্যানসহ ওই অঞ্চলের ২১ জন ইউপি চেয়ারম্যান, উপজেলা  জাতীয় যুব সংহতির আহবায়ক রেজাউল করিম রেজভী জোমাদ্দার, সদস্য সচিব মামুনুর রশিদ সরদার, জাতীয় ছাত্র সমাজের সভাপতি রাহাত জোমাদ্দার, সাধারণ সম্পাদক জহির উদ্দীন অন্তুসহ জাতীয় পার্টি জেপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

সরকারি নির্দেশনা উপেক্ষা করে কেন এমন ঝুঁকিপূর্ণ আয়োজন করা হলো- তা জানতে স্থানীয় জাতীয় পার্টি-জেপির নেতাদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এখন দলীয় চেয়ারম্যানকে নিয়ে ব্যস্ত রয়েছেন বলে ফোন কেটে দেন।

(ঢাকাটাইমস/১৭জুলাই/বিইউ/এলএ)