নিরাপদ খাদ্য আন্দোলনের কুষ্টিয়া জেলা কমিটি গঠিত

প্রকাশ | ১৭ জুলাই ২০২০, ১৮:০৩

ঢাকাটাইমস ডেস্ক

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে যাত্রা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র কুষ্টিয়া জেলা শাখা কমিটি।  এতে ইন্ডিপেনডেন্ট টিভির সাংবাদিক মিলন উল্লাহকে (মিলন মাহমুদ) আহ্বায়ক ও অ্যাডভোকেট এস এম শামীম রানাকে সদস্য সচিব করা হয়েছে।

শুক্রবার সংগঠনের প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী পাঁচ মাসের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, ড. মিজানুর রহমান, হোসেন ইমাম, আফরোজা আক্তার ডিউ, শেখ হাসান বেলাল, অধ্যক্ষ আজমল গনি, নাহিদ হাসান তিতাস, আখতারুজ্জামান মৃধা পলাশ, সাব্বির মোহাম্মদ কাদেরী, সাবিনা ইয়াসমিন শ্যামলী, গৌতম কুমার রায়, জয়নাল আবেদিন প্রধান, সফিউল ইসলাম, ফজলে রাব্বী, শাহাবুদ্দিন শেখ, রাছেল পারভেজ, মোয়াজ্জেম হোসেন কিংকং, কে এম আর শাহীন, আশরাফুল আলম, তৌফিক তপন, আরিফুল ইসলাম, সাজ্জাদ হোসেন সেনা, শারমিন আক্তার ডলি, সিদ্দিকুর রহমান, আনিচুর রহমান, তানভীর আহাম্মেদ, জালাল উদ্দীন, এম এ মোমিন মল্লিক, সোহাগ আহাম্মেদ, ফজলে রাব্বী, ন্ধদয় মাহামুদ টুটুল, রুবেল রানা, আনোয়ার হোসেন ও রিয়াজুল ইসলাম সেতু। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/১৭জুলাই/কেএম)