করোনার ঝুঁকি এড়াতে ফার্ম থেকে গরু কিনলেন মোসাদ্দেক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২০, ১৭:১২

বাংলাদেশে একের পর এক বেড়েই চলেছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। এরই মধ্যে আসছে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। তাই অনেকেই এখন থেকেই কোরবানীর পশু ক্রয় শুরু করে দিয়েছেন। তেমনই একজন ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। কিন্তু তিনি পশুর হাটে না গিয়ে সরাসরি খামার থেকে গরু কিনেছেন। অন্যান্যবার পশুর হাট থেকে গরু কিনলেও এবার করোনার ঝুঁকি এড়াতে এই পন্থা অবলম্বন করেছেন।

শুক্রবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামের ভাই ভাই এগ্রো ফার্ম থেকে ২ লাখ ২০ হাজার টাকায় একটি গরু কিনেন তিনি।

এ বিষয়ে টাইগার ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত বলেছেন, ‘গত বছর ময়মনসিংহ নগরীর পশুর হাটে গিয়ে কোরবানীর গরু কিনেছিলাম। এবার মহামারী করোনাভাইরাসে পুরো দেশ ঝুঁকিতে রয়েছে। কোরবানীর ঈদকে সামনে রেখে করোনা সংক্রমণের সবচেয়ে বেশি ঝুঁকি এখন পশুর হাটে। এজন্য পশুর হাট এড়িয়ে ফার্ম থেকে গরু কেনার সিদ্ধান্ত নেই। এখানে এসে গরু পছন্দ হওয়ায় কিনে ফেলেছি।’

এছাড়া করোনাভাইরাস সংক্রমণ রোধে সবাইকে পশুর হাট এড়িয়ে অনলাইন হাটের প্রতি জোর দেন এই ক্রিকেটার। এ বছর পরিবার পরিজন নিয়ে ময়মনসিংহ নগরীর কাঁচিঝুলি গোলাপজান সড়কের নিজ বাড়ির আঙ্গিনায় কেনা গরুটি কোরবানী দিবেন বলেও জানান তিনি।

ফার্মের মালিক মোঃ রফিকুল ইসলাম বলেন, ‘পশুর হাট এড়াতে আমরা অনলাইনে গরু বিক্রির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার দিচ্ছি। সেই প্রচার দেখেই অনেকেই আসছেন গরু কিনতে। আমরা স্বাস্থ্য বিধি মেনে গরু বিক্রির চেষ্টা করছি।’

(ঢাকাটাইমস/১৮ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :