দুর্নীতিবাজরা সরকারের সফলতা মেনে নিতে পারছে না: খালিদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২০, ১৭:২৩

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিগত সরকারগুলোর আমলে যারা দুর্নীতি করে অর্থ সম্পদ করেছে, তারা বর্তমান সরকারের সফলতা মেনে নিতে পারছে না। বর্তমান বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর মধ্যেও বর্তমান সরকার দেশের অর্থনৈতিক চাকা সচল রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

শনিবার দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে এসব কথা বলেন৷

তিনি এডিপি প্রকল্পের আওতায় হুইল চেয়ার, বাইসাইকেল, ভ্যানগাড়ি, সেলাই মেশিন ও ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরণ এবং মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আমরা দেশবিরোধী কোনো মানুষ চাই না; আমরা চাই দেশপ্রেমিক একটি বিরোধীদল; যে দল দেশের কল্যাণে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাবে। দেশবিরোধীদের সতর্ক করে তিনি বলেন, দেশের উন্নয়নে বাধা প্রদান করা হলে কঠোরভাবে দমন করা হবে।

প্রতিমন্ত্রী ১২ কোটি ৬৩ লাখ টাকা ব্যায়ে বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ সুগার মিলস্ হতে নাওয়াভিটা হাট হয়ে মাহেরপুর হাট জিসি পর্যন্ত রাস্তা প্রশস্থকরণ, চার কোটি টাকা ব্যয়ে গোপেন সাহার হাটে দ্বিতল গ্রামীণ বাজার ভবন (৪তলা ভিত বিশিষ্ট) নির্মাণ কাজ এবং পাঁচ কোটি ৯৮ লাখ টাকা ব্যয়ে বোচাগঞ্জ উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

এছাড়া তিনি ২০১৯-২০২০ ইং অর্থ বছরের এডিপি প্রকল্পের আওতায় ২২টি হুইল চেয়ার, ৩০টি ভ্যানগাড়ি, ৭২টি বাইসাইকেল, ৬৩টি সেলাই মেশিন উপকার ভোগীদের মাঝে বিতরণ এবং তার ঐচ্ছিক তহবিল হতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে নগদ অর্থ বিতরণের পাশাপাশি বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা নির্বাহী প্রকৌশলী মো জাকিউর রহমান, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী, বোচাগঞ্জ উপজেলা প্রকৌশলী মো আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৮জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :