মৃত্যু পর্যন্ত জনগণের পাশে থাকব: প্রতিমন্ত্রী পলক

প্রকাশ | ১৮ জুলাই ২০২০, ১৭:৩৭

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমরা সিংড়াতে এক লক্ষ বৃক্ষের চারা রোপনের চ্যালেঞ্জ গ্রহণ করেছি। কারণ বৃক্ষ ছাড়া মানুষ বাঁচতে পারবে না। ভবিষ্যৎ প্রজন্মের জন্য প্রকৃতি ও পরিবেশকে রক্ষা করতে হবে। আর এর জন্য বেশি বেশি বৃক্ষ রোপন করতে হবে।

তিনি আরো বলেন, আমরা আপনাদের অঙ্গীকার করেছি। আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম, পাশে আছি এবং ইনশাআল্লাহ থাকব। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক, জননেত্রী শেখ হাসিনা অনুসারী, আমাদের জীবনের ঝুঁকি থাকলেও আমরা জীবনের পরোয়া করি না, জনগণের দুঃখে বাড়িতে বসে থাকি না। আমরা জনগণের কাতারে থেকে আপনাদের সেবা করে যাব। শুধু আপনাদের কাছে একটাই অনুরোধ জননেত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দিচ্ছে সেগুলো মেনে চলতে হবে।

শনিবার সকাল ১১টায় সিংড়া কোর্ট মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি চারা রোপন কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানে ২৫ হাজার চারা ও বিভিন্ন অনুদানের এক লক্ষ ৭২ হাজার টাকার চেক এবং ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান শামীমা হক রোজি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮জুলাই/এলএ)