খুলনায় তিনজনকে হত্যায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২০, ২২:০৪

খুলনার খানজাহান আলী থানাধীন মশিয়ালী এলাকায় গুলিবর্ষণে তিনজনকে খুনের ঘটনায় অভিযুক্ত মহানগর ছাত্রলীগের বহিস্কৃত সহসভাপতি জাফরিনকে আটক করেছে খুলনার গোয়েন্দা পুলিশ। শনিবার যশোরের বাঘারপাড়া উপজেলার দাতপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গুলিবর্ষণের ঘটনায় এদিন একটি মামলাও হয়েছে বলে জানায় পুলিশ।

খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র কানাই লাল সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১৬ জুলাই রাত সাড়ে ৮টার দিকে মহানগরীর খানজাহান আলী থানা এলাকায় সন্ত্রাসীদের এলাপাতাড়ি গুলিবর্ষনের ঘটনায় তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও সাতজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর রাত ২টার দিকে বিক্ষুব্দ এলাকাবাসীদের পিটুনীতে জিহাদ শেখ (২৭) নামে হামলাকারীদের একজনের মৃত্যু হয়।

গুলিবিদ্ধ হয়ে নিহতরা হলেন- খানজাহান আলী থানাধীন মশিয়ালী গ্রামের ইউনুস শেখের ছেলে গোলাম রসুল শেখ (৩০) ও মৃত বারিক শেখের ছেলে নজরুল শেখ ওরফে নজু ফকির (৫৫) ও সাইদুল শেখের ছেলে সাইফুল ইসলাম (২৭) ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ১৬ জুলাই সন্ধ্যায় বাড়ির পাশে গুলি রেখে মজিবার শেখ নামে একজনকে পুলিশের হাতে ধরিয়ে দেয় প্রতিপক্ষরা। ওই ঘটনার জের ধরে সাড়ে ৮টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষ ওই এলাকার মৃত হাসান প্রফেসারের ছেলে জাফরিন শেখ, জাকারিয়া শেখ, মিল্টন শেখের নেতৃত্বে সন্ত্রাসীরা গুলি চালায়।

(ঢাকাটাইমস/১৮জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :