মাদারীপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২০, ২৩:১৩

মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন বায়েজিদ হাওলাদার। এর আগে দীর্ঘদিন ধরে তিনি মাদারীপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি চিঠি তিনি হাতে পান। এছাড়া বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাংগঠনিক কাজ গতিশীল করতে এ সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক গত ১৭ জুলাই চিঠিতে স্বাক্ষর দেন। পরে ১৮ জুলাই চিঠিটি হাতে পায় জেলা ছাত্রলীগ।

এ ব্যাপারে মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক জানান, সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নেওয়ার পাশাপাশি অসহায় জনগণের পাশে দাঁড়াতে কেন্দ্রীয় কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে।’

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের নতুন সাধারণ সম্পাদক মো. বায়েজিদ হাওলাদার বলেন, নিজের কাজ দিয়ে দলের ভাবমূর্তি উজ্জ্বল করার পাশাপাশি জেলা ছাত্রলীগের জন্য সুনাম বয়ে আনব। আমি বিগত দিনেও শিক্ষার্থীদের পাশে ছিলাম, এখনো আছি ও আগামীতেও থাকব।’

এছাড়া করোনা মহামারির সময় হতদরিদ্র মানুষের পাশে থেকে সেবা দিয়ে যাওয়ারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

(ঢাকাটাইমস/১৮জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :